কে এই সুপ্রভা মাহবুব সানাই? যেভাবে আলোচনায় আসলেন তিনি (ভিডিও)

Suprova Mahbob Sanayee
Suprova Mahbob Sanayee

মডেল অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাই। বড় পর্দায় এখন পর্যন্ত কোন চলচ্চিত্র মুক্তি না পেলেও বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আলোচনার নাম। সম্প্রতি সোস্যাল মিডিয়া গুলোতে বেশ ঝড় তোলেছেন নবাগত সানাই! শুধু তাই নয় দেশের বেসরকারি টেলভিশন চ্যানেল এটিএন নিউজের সাক্ষাৎকারের পর থেকেই বর্তমানে মিডিয়া জগতে আছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। কিন্তু কি কারণ? এমন কি করলো যার জন্য সানাই এখন এক আলোচনার নামে পরিণত হয়েছেন!

সম্প্রতি অভিনেত্রী সানাই নিজের দেহবল্লরি আরো আকর্ষনীয় করে তুলতে ৩৫ লাখ টাকা খরচে থাইল্যান্ড থেকে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে স্তনের আকার ৩৬ থেকে ৪৪ ইঞ্চিতে বৃদ্ধি করেন। আর এ নিয়ে চারদিকে হৈ চৈ ফেলে দিয়েছেন। কেন এমন সিদ্ধান্ত জানতে চাইলে সানাই বলেন, নিজেকে অন্যরকম লুকে আকর্ষণীয় করতে থাইল্যান্ড থেকে ব্রেস্ট সার্জারি করিয়েছি। আধুনিকতা নয়, নিজের সৌন্দর্যরূপ বৃদ্ধি করতেই মূলত এটি করা। আর বিষয়টি আমি সব দিক বিবেচনা করেই করিয়েছি।

শোবিজে কাজ করতে গেলে নিজের শারীরিক গঠনের দিকে খেয়াল রাখতে হয় প্রতিটি মডেল বা অভিনেত্রীর। তাই হলিউড বা বলিউডের অনেক বিখ্যাত নায়িকাই এমনটা করেছেন। এদের মধ্যে ভারতের সুস্মিতা সেন, আয়েশা টাকিয়া, শিল্পা শেঠি, শ্রী দেবী, মল্লিকা সেরওয়াত, কঙ্গনা রানাওয়েত, বিপাশা বসুর নাম শোনা যায় সবার আগে। তাদের সময় এমন সমালোচনা না হলেও সানাইকে নিয়ে এমন সমালোচনার কারণ কি?

এর কারণ খুঁজতে গিয়ে দেখা যায়, নিজেকে অশ্লীল ভঙ্গিতে উপস্থানপন করেই আলোচনায় আসার চেষ্টা করছেন তিনি। আর এর প্রমাণ মেলে সম্প্রতি তার অফিশিয়াল ফেসবুক পেজে খোলামালা পোশাকের লাইভ ভিডিও গুলো আর বিভিন্ন ইউটিউব চ্যানেলের ইন্টারভিউ গুলো দেখলেই বোঝা যায়। আর সোশ্যাল মিডিয়ায় এমন সমালোচনা প্রসঙ্গে সানাই বলেন, মানুষ ইতিবাচক ভাবে হোক আর নেতিবাচক ভাবে, যে ভাবেই দেখুক আমি এটা স্বাভাবিক ভাবে দেখছি। কারণ তারা গালি দেক আর তালি দেক আমাকেই তো দিচ্ছে। আলোচনা অথবা সমালোচনা করে দিনশেষে আমার নামই নিচ্ছেন। তার এমন কথা থেকে খুব সহজেই বোঝা যায় মিডিয়াতে নিজেকে সরব করতেই নিজের শরীর নিয়ে এমন অশ্লীলতার আশ্রয় নিয়েছেন তিনি।

sanayee mahbob suprova
sanayee mahbob suprova

এদিকে এই বছরের ১৩ই ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে ফেসবুকে ওয়ালে বেশ কিছু ছবি প্রকাশ করেন সানাই। যা দেখতে কিছুটা আবেদনময়ী। ঐ সময়েও ছবিগুলো নিয়ে মিডিয়া পাড়ায় সানাইকে নিয়ে তৈরি হয় নানা ধরনের সমালোচনা। যার প্রেক্ষিতে একই মাসের ২২ তারিখে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকেট ডি. এইচ দিপু সানাই এর বাসায় উকিল নোটিশ পাঠিয়ে দেন। কিন্তু আলোচনায় আসার জন্য তাতেও যেন থেমে থাকেন নি তিনি। বর্তমানে তার নামে ২৭৮টি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট ও পেজ করা হয়েছে। এর জন্য গত ২১শে সেপ্টেম্বর শুক্রবার রাজধানীর বনানী থানায় সাধারণ ডায়েরিও করেন তিনি। এছাড়াও গত ৩০শে আগস্ট ফেসবুক হ্যাক হওয়ার কারণেও বনানী থানায় ডায়েরী করেন তিনি।

যেভাবে মিডিয়াতে পা রাখলেন সানাইঃ

সুপ্রভা মাহবুব বিনতে সানাই এর জন্ম ঢাকার ধানমন্ডীতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারিতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারী কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। এখানে জনপ্রিয়তা পাওয়ায় বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবে কাজ করেন। এছাড়াও উইলিয়াম শেক্সপিয়ার নামে একটি তথ্যচিত্রে অভিনয় করেছেন।

এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটু ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশী চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সাথে সানাই এর পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মানাধীন চলচ্চিত্র ভালোবাসা ২৪×৭ এর জন্য সানাইকে চিত্রনায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাই এর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। এরপর তিনি সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে চিত্রনায়িকা হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here