হাইভোল্টেস গান ও ধামাকা পারফরমেন্স প্রেমের রাজা’র দাপট (ভিডিও)

Shakib Khan Nusrat Faria Rodela Jannat Premer Raja
Shakib Khan Nusrat Faria Rodela Jannat Premer Raja

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে প্রকাশ পেল ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত শাহেনশাহ ছবির ২য় গান ‘প্রেমের রাজা’। প্রথম গানে শাকিব খান নুসরাত ফারিয়াকে দেখা গেলেও এই গানে বাড়তি চমক নবাগত রোদেলা জান্নাতকে দেখা যায়।

পুর্ব ঘোষণা অনুযায়ি কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার সন্ধে ৭টায় গানটি প্রকাশ করা হয়। প্রকশের পর পরেই সময়ের ব্যবধানে ব্যাপক হারে বাড়ছে দর্শন সংখ্যা। অসাধারণ গানের কথায় দৃষ্টি নন্দন সেটে ডিজে ড্যান্স ধাঁচের এই গানে রংবেরঙের ড্রেস আপে নুসরাত ফারিয়া আর রোদেলা জান্নাতকে নিয়ে ফাটিয়ে ড্যান্স করেছেন সুপাস্টার শাকিব খান। আর তাদের সাথে ঢোল আর লাঠি হাতে ব্যাকগ্রাউন্ডে একঝাঁক নৃত্য শিল্পীর নজরকাড়া পারফর্ম গানটির সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে বহুগুণ।

এছাড়া গানে শাকিব খানের হ্যান্ডসাম লুক এবং নুসরাত ফারিয়া আর রোদেলা জান্নাতের আবেদনময়ী গেটাপ ছিল চোখে পরার মত। এক কথায় তিন জনের দারুণ এক কেমিস্ট্রি ফুটে উটেছে গানটিতে। এদিকে এমন হাইভোল্টেস গানের দৃশ্য এবং নির্মাণ গুণের সাথে সাথে শাকিব ফারিয়া আর রোদেলার ধামাকা পারফরমেন্স দেখে বেশ তৃপ্ত ভক্তরা। ইতিমধ্যে তাদের নাচেরর ব্যাপক প্রশাংসা মিলছে গানটির কমেন্টে।

প্রসেঞ্জিতের কথায় ‘প্রেমের রাজা’ গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী ইমরান ও কনা। সংগীতায়োজন করেছেন ডাব্বু। এবং গানটির কোরিওগ্রাফি করছেন ভারতীয় বাংলা ও বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব।

শাহেনশাহ ছবিতে শাকিব-ফারিয়া ও রোদেলা ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। এটি হতে যাচ্ছে চলতি বছর শাকিব খান অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here