শাকিব খানের নতুন ধামাকা! মনুরে সুন্দর মানু গান প্রকাশে আলোড়ন (ভিডিও)

Shakib khan Monure re sundor manu
Shakib khan Monure re sundor manu

সুপারস্টার শাকিব খানের দেশের আরেকটি আলোচিত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’। প্রথম বারের মতো চট্টগ্রাম ও নোয়াখালির ভাষায় ঠোঁট মেলাতে দেখা যাবে দেশের তারকা জুটি শাকিব খান ও বুবলীকে। জানা যায় আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। তাই খুব জোড়ে শোরেই চলছে ছবিটির প্রচারণা।

কিছুদিন আগে ছবিটির পোস্টার প্রকাশ পর গতকাল দুপুরে ১ মিনিট ৪৪ সেকেন্ডের টিজার প্রযোজনা প্রতিষ্ঠান  শাপলা মিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ। এই টিজারে শাকিব খানকে কখনও মাস্ক পরা রহস্যময় লুকে আবার কখনও রোমান্টিক লুকে দেখা যায়। অল্প সময়ে টিজারটি ব্যাপক সাড়া ফেলে দিয়েছে ভক্তদের মাঝে।

ছবিটির প্রচারণা যেন তাতেও তেমে নেই। গতকাল সন্ধ্যায় আবার প্রকাশ পায় ছবিটির মনুরে সুন্দর মানু শিরোনামের টাইটেল গানটি। কিন্তু গানটি কিছুক্ষণ পর ইউটিউব চ্যানেল থেকে প্রাইভেট করা হয়। এতে শাকিব ভক্তদের কিছুটা ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। অনেকেরই প্রশ্ন থাকে কেন গানটি প্রাইভেট করা হল। সেই জবাব না মিললেও গানটি আজ আবার দর্শকদের জন্য পাবলিক করা হয়।

গানটির কথা ও সুর চট্টগ্রাম ও নোয়াখালির ভাষায়। দারুণ রোমান্টিকতায় ভরপুর শাকিব খান এবং শবনম বুবলীর অভিনয়ে ফুটে উঠেছে গানটিতে। থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয়েছে। গানটি প্রকাশের লুকোচুরি খেলার মাঝেও ইতিমধ্যে এর দর্শন সংখ্যা বাড়ে অনেক বেশি। শুধু তাই নয় ছবিটির টিজার নিয়ে হালকা পাতলা সমালোচনা হলেও এই গানটির কমেন্টে অনেক প্রশাংসা মিলছে। এদিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে শাকিব ভক্তদের মাঝে গানটি শেয়ারের হিরিক চাপে।

গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীত করেছেন শাহারিয়ার রাফাত। দ্বৈত কণ্ঠের গানে কণ্ঠ দিয়েছেন ঐশী এবং রাফাত নিজেই। আর এই গানের কোরিওগ্রাফি করেছেন ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব।

গেল বছরের অক্টোবরে ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। এরপর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে। চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া ছবিতে নায়ককে দেখা যাবে চট্টগ্রামের বুলিতে, আর নায়িকার ঠোঁটে শোনা যাবে নোয়াখালীর আঞ্চলিক ভাষা। ছবিতে আরও আছেন মৌসুমী, ওমর সানী, কাজী হায়াত প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here