সুপার হিরোর ‘বুম বুম’ এ রেকর্ড বাজিমাত শাকিব খান বুবলীর (ভিডিও)

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমার ‘সুপার হিরো’। আর তাই ছবিটি নিয়ে বেশ ভালোই প্রচারণা চালাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান। ইতিমধ্যে ছবিটির ১ মিনিট ৪৭ সেকেন্ডের রুদ্ধশ্বাস ফার্স্টলুক টিজার মুক্তি পেয়েছে। টিজারটি বেশ উপভোগ করেছেন ভক্তরা।

তাই ভক্তদের বেশ আগ্রহ ছিলো ছবিটির গান নিয়ে। আর সেই আগ্রহ অপেক্ষা কাটাতে প্রকাশ পেল ছবিটির প্রথম গান। গত ৮ই জুন রাতে কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল থেকে বুম বুম শিরোনামের এই গানটি প্রকাশ করা হয়। অস্ট্রেলিয়ার কয়েকটি মনোরম লোকেশনে গানটিতে শাকিব খান এবং বুবলীকে ড্যান্স মুডে দারুণ স্মার্ট লুকে দেখা যায়। বিশেষ করে শাকিব খানের লুক ভক্তদের পছন্দ হয়েছে অনেক বেশি। শাকিব বুবলীর সাথে অনেক অস্ট্রেলিয়ান ড্যান্স শিল্পীদেরও এই গানের দৃশ্যায়নে দেখা যায়। মনোমুগ্ধকর এই গান ২৪ ঘন্টা না পেরুতেই ঝড় তুলেছে ভক্তদের মাঝে। অল্প সময়ে এর দর্শন সংখ্যা ছাড়িয়েছে ৫ লাখের বেশি। যা বাংলাদেশী গান হিসেবে এতো বেশি দর্শন সংখ্যা এতো এল্প সময়ে এর আগে কখনও পায় নি। গানটির কমেন্টে প্রশাংসা ভরে গেছে। শুধু এপার বাংলা নয় ওপার বাংলা কলকাতার ভক্তরাও মেতেছেন সুপার হিরোর এই বুম বুম গানে। এদিকে সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ারের ঝড় বইছে।

বুম বুম শিরোনামের গানটির কথা লিখছেন সুদীপ কুমার দীপ। নাভেদ পারভেজের সঙ্গীত পরিচালনায় এ গানে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান ও সৌরিন।

ছবিটি নির্মাণ করেছেন আশিকুর রহমান। তিনি জানান, কিছুদিন আগে প্রকাশ হয়েছিল ছবির টিজার। এবার এসেছে এ ছবির গান। প্রকাশের বেশ ভালো সাড়া পাচ্ছি দর্শকদের। আশা করি, ছবিটিও দর্শকরা বেশ পছন্দ করবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here