শাকিব খান সুপার হিরো ফার্স্ট লুক টিজার রহস্য ঘেরা অ্যাকশন (ভিডিও)

Super Hero First Look Teaser
Super Hero First Look Teaser

ঢালিউড সুপারস্টার শাকিব খান এর দেশী প্রযোজনার আলোচিত ছবি সুপার হিরো। জানা যায় আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। তাই এর প্রচারণার যেন কমতি রাখছে না ছবিটির সাথে সংশ্লিষ্টরা। গত রোববার রাতে দেশ প্রেমিক যোদ্ধার সাজে ফাস্ট লুক পোস্টার প্রকাশের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে সিনেমাটির প্রচারণা শুরু হয়।

এদিকে আগে থেকেই প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়ে ছিল এই রোববার ২৭ তারিখ মুক্তি পাবে ছবিটির টিজার। আর সে মোতাবেক কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে মাঝরাতে মুক্তি পায় এর ফার্স্ট লুক টিজার। ফার্স্ট লুক টিজার রহস্যে ঘেরা, শাকিব খান সহ বুবলী, তারিক আনাম খান, টাইগার রবি সবাইকে অ্যাকশন লুকে দেখা যায়। তারিক আনাম খান, টাইগার রবি এবং ছবির নায়িকা বুবলীর লুক দেখে বুঝা যায় ক্রাইম জগতের সাথে জড়িত তারা। আর তাদেরকে ধরতেই যেন মরিয়া সুপার হিরো শাকিব খান। ১ মিনিট ৪৭ সেকেন্ডের পুরো টিজারে অ্যাকশনে ভরপুর থাকলেও এতে শাকিব  বুবলীর দারুণ রোমান্সও দেখা যায়।

Shakib Khan Bubly Super Hero
Shakib Khan Bubly Super Hero

ইতিমধ্যে এই ফার্স্ট লুক টিজার ব্যাপক সাড়া ফেলে দিয়েছে ভক্তদের মাঝে। অল্প সময়ে এর দর্শন সংখ্যা ছাড়িয়েছে অনেক বেশি। কমেন্টে শাকিব খানের লুক এবং এই ধরনের রহস্যে ঘেরা অ্যাকশন গল্পের ছবিতে শাকিব খানের অভিনয়ের অনেক প্রশাংসা দেখা যায়। একই সাথে সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ারের ঝড় বইছে। দর্শকদের এই আগ্রহ দেখে বুঝাই যাইতেছে ঈদে বক্স অফিস কাঁপাবে শাকিবের সুপার হিরো।

অ্যাকশন থ্রিলার ‘সুপার হিরো’ পরিচালনা করেছেন আশিকুর রহমান। প্রযোজনা করেছে হার্ট বিট প্রোডাকশন। গত ২৩ জানুয়ারি ছবিটির শুটিং শুরু হয়েছিল অস্ট্রিলিয়ার সিডনি শহর থেকে। এরপর কয়েকধাপে দেশের বিভিন্ন স্থানে শুটিং এর মাধ্যমে এরেই মধ্যে এর শুটিং এর কাজ শেষ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here