দেশী মাল শাকিব খান ‘পাংকু জামাই’ টিজার প্রকাশ (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান। দেশ-বিদেশের সিনেমা নিয়ে দারুণ ব্যস্ত। ঈদুল ফিতরে মুক্তি প্রতীক্ষিত ‘পাংকু জামাই’ টিজারে তাকে নিয়ে অন্যরকম সংলাপ ফেঁদেছেন নির্মাতা আবদুল মান্নান।

সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটির টিজার। কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল থেকে ১ মিনিট ৩৫ সেকেন্ডের টিজারটি প্রকাশ করা হয়। টিজারের শুরুতেই দেখা যায় সেই অভিনব সংলাপটি। অস্ট্রেলিয়া ও স্কটল্যান্ডের দৃশ্য দেখিয়ে বলা হচ্ছে, ‘অস্ট্রেলিয়া নয়, স্কটল্যান্ড নয়। খাঁটি দেশি মাল।’ আর তখনই অ্যাকশন লুকে হাজির শাকিব খান।

যদিও অনেকদিন পর শাকিব-অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা যাবে। তারপর ঈদের সিনেমা হিসেবে খুব একটা আলোচনায় নেই ‘পাংকু জামাই’। কারণ হিসেবে দুটো বিষয় পাওয়া যায়। একে তো গতানুগতিক নির্মাণ, তার ওপর সিনেমাটি শাকিব পুরোপুরি শেষ করেননি।

এ সিনেমার অনেকটা শেষ করে মাতৃত্বজনিত বিরতিতে চলে যান অপু। ফিরে এসে তিনি শুটিংয়ে অংশ নিলেও পাওয়া যায়নি শাকিবকে। তাই শুটিং হওয়া ফুটেজ সম্পাদনা করে কোনো রকমে ঈদের মৌসুমে লগ্নি ফেরতের চেষ্টা করছেন নির্মাতা।

তবে আর যাই হোক শাকিব অপু জুটির ভক্তরা যেন পিছু ছাড়ছে না ছবিটির। তারা গভীর আগ্রহে আছে ছবিটির জন্য। ট্রেলার প্রকাশের সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় তাদের শেয়ারের হিরিক চাপে। আর কমেন্টে ভক্তদের প্রশাংসায় ভরে গেছে। এমন প্রশাংসা একই দিনে মুক্তি পাওয়া শাকিব বুবলীর ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির ট্রেলারেও দেখা যায় নি। আশা রাখা যায় ‘পাংকু জামাই’ ছবিটি ঈদে মুক্তি পেলে ভালই ব্যবসা সফল হবে।

এদিকে ঈদে মুক্তির তালিকায় আছে আশিকুর রহমানের ‘সুপার হিরো’ ও উত্তম আকাশের ‘চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবি দুইটি। এবার দেখার পালা তিনটি ছবির মধ্যে কোন ছবিটি সবচেয়ে ভালো ব্যবসা করে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here