ভিন্ন ধাঁচের দুই শাকিবের মুগ্ধতায় প্রশংসায় ভাসছে নাকাব ছবির ট্রেলার (ভিডিও)

Shakib Khan Naqaab Movie Trailer

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বর্তমান দেশে চলছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ছবি ‘ভাইজান এলো রে’। এদিকে কলকাতার আরেক প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ প্রজজিত ‘নাকাব’  ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ছবিতে শাকিবের সঙ্গে আছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। ছবিটি আসছে ২৪শে আগস্ট কলকাতায় মুক্তি পাবে। তাই খুব জোড়েশোরেই চলছে ছবিটির প্রচারণার কাজ।

ছবির প্রথম অফিশিয়াল পোস্টার ও প্রথম গান ‘তোর হাঁটাচলা’ প্রকাশ হয় কিছু দিন আগে। এই গান ও পোস্টার ভক্তদের আকাঙ্ক্ষাকে জাগিয়ে দেয় অনেক বেশি। এরেই ধারাবাহিকতায় এবার প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। পূর্ব ঘোষণা অনুযায়ী রোববার সন্ধ্যায় ট্রেলারটি প্রকাশ পায় এসভিএফের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে।

Shakib Khan Naqaab Movie
Shakib Khan Naqaab Movie

২ মিনিট ২৬ সেকেন্ডের এই ট্রেলারটি দেখা যায় দুইভাগে। যার প্রথম ভাগ অর্থাৎ বাওয়ালবাজে শাকিব খানের এন্ট্রি হয় অ্যাকশন ধামাকা দিয়ে। যা দেখে বোঝায় যায় বেশ অ্যাকশন আছে এই ছবিটিতে। এছাড়া ট্রেলারের প্রথম ভাগে ছবির নায়িকা নুসরাত জাহানের সাথে শাকিব খানকে বেশ কিছু রোম্যান্টিক দৃশ্যে দেখা যায়।

Shakib Khan Naqaab Movie
Shakib Khan Naqaab Movie

এদিকে ট্রেলারের দ্বিতীয় ভাগ অর্থাৎ ভূতুড়ে অংশে ভূত শাকিবের অবস্থান থাকলেও অন্য শাকিবকে বেশ রহস্যময় অভিনয়ে দেখা যায়। এই অংশে শাকিব খানের সাথে ছবির আরেক নায়িকা সায়ন্তিকাকেও দেখা যায়। সব মিলিয়ে নাকাব ছবির দারুণ এক ট্রেলার দেখা যায়। তাই প্রথমবারের মতো ভিন্ন ধাঁচের ছবিতে শাকিবের অনবদ্য উপস্থিতি স্বাভাবিকভাবেই মুগ্ধ করেছে বাংলা চলচ্চিত্রের দর্শকদের।

আর তাই ট্রেলারটি প্রকাশের অল্প সময়ের মধ্যে ব্যাপক দর্শক ভিউ, লাইক এবং কমেন্টে ভক্তদের প্রশংসায় ভরে গেছে। একই সাথে সোশ্যাল মিডিয়া ফেসবুকে ট্রেলারটি শেয়ারের ঝড় বইছে। এদিকে লচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, শাকিবের ক্যারিয়ারে এই ছবি ভিন্নতা আনবে। কেননা এখানে বৈচিত্রতা রয়েছে। শাকিব নিজেকেও সেভাবেই ভেঙেছেন ছবিতে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here