‘বেঈমান কাটে বেঈমানকে’ মারকাট অ্যাকশনে দ্বৈত রুপে ক্যাপ্টেন খান টিজার (ভিডিও)

হিরা হিরাকে কাটে, লোহা লোহাকে আর বেঈমান কাটে বেঈমানকে অসাধারণ এক সংলাপে এ যেন প্রত্যাশার চেয়েও বেশি কিছু! মাত্র ২ মিনিট ৭ সেকেন্ডের এক ঝলকে রীতিমত চমকে দিয়েছেন শাকিব খান। ক্যাপ্টেন খান রূপে মারকাট অ্যাকশনে জানান দিয়েছেন, এই ঈদেও তার রাজত্ব কায়েম থাকবে!

বলছি ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ছবির কথা। বৃহস্পতিবার ১৬ই আগস্ট প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার। প্রকাশের পরপরই টিজারটি নিয়ে হইচই পড়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে ছবিটি নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। সাথে টিজারটি প্রকাশের অল্প সময়ের মধ্যেই ব্যাপক দর্শক ভিউ পায় এবং কমেন্টে ভক্তদের প্রশংসায় ভরে গেছে।

টিজার দেখে বোঝা যায়, ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। দুটি চরিত্রের বেশভূষা ভিন্ন হলেও অ্যাকশনে কেউ কম যান না। বলা চলে, পুরো ছবিটাই আবর্তিত হয়েছে থ্রিলারধর্মী অ্যাকশনে। শাকিব খানের সঙ্গে ছবিতে বুবলী রয়েছেন। তাকেও দেখা গেছে ব্যতিক্রম লুকে। অসাধারণ সব লুক এবং অ্যাকশনে ভরপুর টিজারটি দেখে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি এখন দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে অবস্থান করছে।

ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব খান ও বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন আশীষ বিদ্যার্থী, সম্রাট, মিশা সওদাগর, ডন ও অমিত হাসান প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের বড় ছেলের প্রতিষ্ঠান শান্ত এন্টারপ্রাইজ। আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত এই ছবি।

ভিডিওঃ

টিজার রিভিউ ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here