ভীত শাকিবকে বাঁচাতে সাহসী শাকিব! ভাইজানের ট্রেলার মুক্তিতে ছবির গল্পের সন্ধান (ভিডিও)

দুই বাংলার সুপারস্টার শাকিব খানের আরও একটি আলোচিত ছবি ভাইজান এলো রে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা শ্রাবন্তী এবং পায়েল সরকার। কলকাতা এবং লন্ডনে দুই ধাপে ছবিটির শুটিং শেষ। জানা যায় আসছে ঈদে দুই বাংলায় ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর তাই বেশ জোরেশোরেই চলছে ছবিটির প্রচারণার কাজ। ইতিমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিস ছবিটির ফার্স্ট লুক এবং ছবিটির বেবী জান গানটি প্রকাশ করা হয়।

আর এই বেবী জান গানটি প্রকাশের মাধ্যমেই যেন ভাইজানের প্রচারণা তুঙ্গে উঠে। কেননা অল্প সময়ে বাংলা গান হিসিবে প্রথমবারের মত দুই বাংলায় রেকর্ড দর্শক ভিউ পায়।

Shakib khan bhaijaan
Shakib Khan Bhaijaan Elo Re

এদিকে ছবিটির অফিশিয়াল ট্রেলার মুক্তি পায় আজ। প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিসের ইউটিউব চ্যানেলে থেক এটি মুক্তি দেওয়া হয়। আগেই জানা যায়, ২৮ বছর আগের একটি ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘ভাইজান এলো রে’ ছবিটি। আর ট্রেলার দেখে যেন তাই বুঝা গেলো। চাষের জমি নিয়ে সামাজিক কলহে জড়িয়ে পরা ঘটনাকে কেন্দ্র করে ছবিটি গল্প। এতে শাকিব খান ডাবল রোলে দুই ভাইয়ের চরিত্রে অভিনয় করে। ট্রেলারে দেখা যায় এক শাকিব খুব ভয় ভীতি নিয়ে থাকে আর তাকে বাঁচাতেই তার হারিয়ে যাওয়া ভাই আরেক সাহসী শাকিব চলে আসে। দুইভায়ের দুই নায়িকা শ্রাবন্তী এবং পায়েল সরকার এবং তাদের বোন দীপা খন্দকার। ট্রেলারটি দেখে বুঝাই যায় ছবিটির গল্প এই ঈদে দর্শকদের অনেক বিনোদন দিবে।

আর এই দিকে ট্রেলার প্রকাশের অল্প সময়ের মধ্যেই দর্শন সংখ্যা বাড়ে অনেক বেশি। শুধু তাই নয় কমেন্টে ট্রেলারটির অনেক প্রশাংসাও মিলছে আর কমেন্ট গুলো দেখে বুঝায় যাচ্ছে ছবিটির মুক্তির অপেক্ষায় অনেকটা উচ্ছ্বাসিত শাকিব ভক্তরা । একই সাথে সোশ্যাল মিডিয়া ফেসবুকে শাকিব ভক্তদের মাঝে ট্রেলার শেয়ারের হিরিক চাপে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here