আলোচনা সমালোচনায় ঝড় তুলল শাকিব খান সায়ন্তিকার ১ম রসায়ন! (ভিডিও)

Shakib Khan Sayantika Naqaab Movie Song Hoye Aaye
Shakib Khan Sayantika Naqaab Movie Song Hoye Aaye

দুই বাংলার সুপারস্টার শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি ঈদুল আজহায় ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাবে। বর্তমানে চলছে ছবিটির প্রচারণার কাজ। ছবিটির প্রচারণা উপলক্ষে এর আগে ট্রেলার প্রকাশ করেছিল নির্মাতা প্রতিষ্ঠান। সাথে প্রকাশিত হয়েছিল দুটি গানও।

এরই ধারাবাহিকতায় ৮ই আগস্ট বুধবার সকালে ছবিটির আরও একটি গান প্রকাশ পায়। ‘হয়ে আয়’ শিরোনামের গানটি প্রকাশ পায় এসভিএফের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে। চমকপ্রদ ব্যাপার হচ্ছে, এই গানের মাধ্যমেই প্রথমবারের মতো একসঙ্গে দেখা গেলো শাকিব খান এবং সায়ন্তিকাকে। অসাধারণ সুন্দর সুরের এই গানটিতে শাকিব খানকে সায়ন্তিকার সাথে বিয়ে এবং সন্তান নিয়ে রোম্যান্টিক এক পারিবারিক আবহে দেখা যায়। গানটিতে শাকিব খানকে দারুণ এক স্মার্ট লুকে দেখা যায়। তবে শাকিব খানের চুলের স্টাইল নিয়ে অনেকেই সন্তুষ্ট নন। এ নিয়ে গানটির কমেন্টে ব্যাপক সমালোচনায় দেখা যায়। তবে অনেকেই কমেন্ট করেছেন গল্পের প্রয়োজনেই শাকিব খানের চুলের স্টাইল এমন ছিলো। তবে সমালোচনা আলোচনা যাই হোক, গানটি প্রকাশের অল্প সময়ের মাঝে ব্যাপক দর্শক ভিউ পায়। সাথে সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ারের ব্যাপক ঝড় বইছে।

কলকাতার সফল গীতিকার প্রসেনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন দেব সেন এবং গানটিতে কন্ঠ দিয়েছেন বলিউডের খ্যাতিমান গায়ক শান। ‘নাকাব’ ছবিটি পরিচালনা করেছেন রাজীব বিশ্বাস। ছবিতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। যার একটি চরিত্র হচ্ছে ভুতের। শাকিবের বিপরীতে আছেন নুসরাত জাহান ও সায়ন্তিকা। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রুদ্রনীল ঘোষ। ছবিটি প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here