শাকিব খানের ভাইজানের মূল ধামাকা ট্রেলার ঝড় আসছে রোবিবার! (ভিডিও)

দুই বাংলার সুপারস্টার শাকিব খানের আরও একটি আলোচিত ছবি ভাইজান এলো রে। জানা যায় আসছে ঈদেই দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাবে। তবে নিয়মনীতির বেড়াজালে ছবিটি নিয়ে তৈরি হয়েছে নানা বিতর্ক। আর এই বিতর্কের পথ সৃষ্টি করেছেন ছবিটির পরিচালক জয়দীপ মুখার্জি নিজেই।

কেননা শুটিং শেষ হয়ে যাওয়ার পর ছবিটি নির্মাণের আবেদন করেন বাংলাদেশের পরিচালক সমিতির কাছে। আর এতেই যেন নড়েচড়ে বসে পরিচালক সমিতি। তারা সাফ জানিয়ে দেন ছবি নির্মাণের ক্ষেত্রে কোনো নিয়ম মানেনি। তাই ঈদ সহ কোন উৎসবের দিনে আমদানি নীতিমালায় কোন ছবি মুক্তি দিতে দিবে না।

কিন্তু এতো বাঁধার পরেও যেন থেমে নেই ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ। ঈদে মুক্তিকে কেন্দ্র করেই তারা চালিয়ে যাচ্ছে তাদের প্রচারণা। কিছু দিন আগে ছবিটির পোস্টার প্রকাশের পর গেল রবিবার ছবিটির বেবী জান গানটি প্রকাশ করা হয় আর তাতেই যেন ভাইজানের প্রথম ঝড়ে বাজিমাত ছবিটির প্রচারণা। অল্প সময়ে বাংলা গান হিসিবে প্রথমবারের মত দুই বাংলায় রেকর্ড দর্শক ভিউ পায়।

এদিকে আজ জানা গেলো ছবিটির মূল ধামাকার খবর। আসছে রবিবার ২০ই মে এস কে মুভিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে ছবিটির ট্রেলার। খবরটি এসকে মুভিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করা হয়। এদিকে খবরটি শোনার পর শাকিব ভক্তদের মাঝে সোশ্যাল মিডিয়ায় আনন্দ উচ্ছ্বাসের পোস্টে আর কমেন্টে ভরে গেছে।

কলকাতার শ্রাবন্তী পায়েলের সাথে নাম ভুমিকায় শাকিব খানের অভিনয়ের পাশাপাশি বেশ কিছু বাংলাদেশী শিল্পী এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here