কলকাতায় জিতকে ছাড়িয়ে শাকিব খানের দাপট হাউসফুল ভাইজান (ভিডিও)

Bhaijaan vs Sultan
Bhaijaan vs Sultan

প্রথমবারের মতো অন্য দেশের ঈদে মুক্তি পেলো সুপারস্টার শাকিব খানের সিনেমা। নাম ‘ভাইজান এলো রে’। রোজার ঈদ উপলক্ষে পশ্চিমবঙ্গের ৭৯টি প্রেক্ষাগৃহে একসঙ্গে মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পর সেখানকার বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে ‘ভাইজান’।

‘ভাইজান এলো রে’ সিনেমার পথটা বেশ কঠিন বলা চলে। কারণ এই সিনেমার সঙ্গে সেখানে মুক্তি পেয়েছে কলকাতার সুপারস্টার জিতের ‘সুলতান: দ্য সেভিয়র’ ও বলিউড সুপারস্টার সালমান খানের ‘রেস থ্রি’। এই দুটি বিগ বাজেটের সিনেমার সঙ্গে শাকিব খান লড়ছে। অবাক করার ব্যাপার হচ্ছে, এই কঠিন পরিস্থিতেও দারুণ ব্যবসা করছে ‘ভাইজান’।

মুক্তির প্রথম তিন দিনে পশ্চিমবঙ্গের অনেক প্রেক্ষাগৃহে ‘ভাইজান’ হাউজফুল হয়েছে। বিষয়টি জানিয়েছে কলকাতারই গণমাধ্যমগুলো। তাদের মতে, ১২৫ সিনেমা হলে মুক্তি পেয়েও ‘সুলতান’ খুব একটা ভালো ব্যবসা করতে পারছে না। ৪ দিনে মাত্র ৫১ লাখ টাকা আয় করেছে সিনেমাটি। এটাকে তারা ইন্ডাস্ট্রির জন্য অশুভ বলে আখ্যা দিচ্ছেন। জানা গেছে, ‘সুলতান’ সিনেমাটি তামিল ‘ভেদালাম’ সিনেমার হুবহু নকল বলে দর্শক দেখছে না।

অন্যদিকে শাকিব খানের ‘ভাইজান এলো রে’ দর্শকদের আকৃষ্ট করছে বলে জানানো হয়। সিঙ্গেল স্ক্রিনে বেশ ভালো ব্যবসা করছে সিনেমাটি। এরই মধ্যে প্রযোজকও সন্তুষ্টি প্রকাশ করেছেন। এছাড়া কলকাতার বেশ কিছু গণমাধ্যমেও ‘ভাইজান’ বন্দনা লক্ষ্য করা গেছে।

‘ভাইজান এলো রে’ পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এছাড়াও বিভিন্ন চরিত্রে আছেন দীপা খন্দকার, রজতাভ দত্ত, মনিরা মিঠু ও সগ্নিক প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে এসকে মুভিজ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here