ভাইজানের টাইটেল গানে শাকিব খানের বাজিমাত শ্রাবন্তী ও পায়েলের সাথে (ভিডিও)

baby jaan shakib khan srabonti payel
baby jaan shakib khan srabonti payel

ঢালিউড সুপারস্টার শাকিব খানের আরও একটি আলোচিত ছবি ভাইজান এলো রে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা শ্রাবন্তী এবং পায়েল সরকার। কলকাতা এবং লন্ডনে দুই ধাপে ছবিটির শুটিং শেষ। জানা যায় আসছে ঈদে দুই বাংলায় ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। আর তাই বেশ জোরেশোরেই চলছে ছবিটির প্রচারণার কাজ। ইতিমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিস এর অফিসিশিয়াল ফেসবুক পেজ থেকে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়। এতে দুই নায়িকার সাথে দুই শাকিবের রুপ ছিল ভিন্ন।

আর আজ সুপার সানডে জমাতে প্রকাশ পেলো ছবিটির টাইটেল গান। গানটি প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়। গানটিতে লাভার বয় রোমান্টিক শাকিবের সাথে কলকাতার মিষ্টি মেয়ে শ্রাবন্তী এবং আরেক নায়িকা পায়েল সরকারকে দেখা যায়। সুন্দর কথার সাথে গানটিতে তিন জনের দারুণ এক রসায়ন লন্ডনের রাস্তায় বেশ ফুটে উটেছে। গানটি প্রকাশের অল্প সময়ের মধ্যেই দর্শন সংখ্যা বাড়ে অনেক বেশি। শুধু তাই নয় কমেন্টে গানটির অনেক প্রশাংসাও মিলছে। এদিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে শাকিব ভক্তদের মাঝে গানটি শেয়ারের হিরিক চাপে।

গানটি গেয়েছেন নকশ আজিজ ও অন্তরা মিত্র এবং গানটি পরিচালনা করেছেন দোলান মাইনাক। ভাইজান এলো রে ছবিতে শাকিব খানকে শ্রাবন্তী এবং পায়েলের বিপরীতে দ্বৈত চরিত্রে দেখা যাবে। জানা যায়, ২৮ বছর আগের একটি ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘ভাইজান এলো রে’ ছবিটি। শাকিব খান, শ্রাবন্তী ও পায়েল সরকার ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার, শাহেদ আলী এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, শান্তিলাল মুখার্জি, সাগ্নিক, সুপ্রিয় দত্ত প্রমুখ।

তো বন্ধুরা শাকিব খানের ভাইজান এলোরে ছবির এই টাইটেল গানটি আপনাদের কাছে কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here