বিগ বাজেটের ছবি মুক্তি মানেই ভালো ব্যবসা-শাকিব খান

ঈদে বড় বাজেটের ছবি মুক্তি পেলে ব্যবসা ভালো হয় বলে মন্তব্য করেছেন ঢালিউড কিং শাকিব খান। ঈদে মুক্তির অপেক্ষায় তার আলোচিত সিনেমা ‘সুপার হিরো’। তবে সম্প্রতি বিভিন্ন কারণে ছবিটি মুক্তি নিয়ে দেখা দিয়েছে নানা জটিলতা। যার একটি হলো অস্ট্রেলিয়ায় অনুমতি না নিয়ে শুটিং করা। বর্তমানে তথ্য মন্ত্রণালয়ে আটকে আছে ছবিটি।

এ বিষয়ে শাকিব খান জানান, ‘আমি যতদূর শুনেছি ছবির প্রযোজক বিষয়টির জন্য ক্ষমা চেয়ে আবেদনপত্র দিয়েছে। তারপরও বিষয়টি এখনও সুরাহা হয়নি।’ তবে আশা রাখা যায় সব ঝামেলা পাশ কাটিয়ে ঈদেই মুক্তি পাবে ছবিটি।

কিং খান আরো বলেন, ‘ঈদে বড় বাজেটের ছবি মুক্তি পেলে ব্যবসা ভালো হয়। অন্যদিকে সিনেমার মার্কেটও বড় হয়। তবে কি কারণে ‘সুপার হিরো’র মতো বড় বাজেটের ছবি ঈদে মুক্তিতে পেতে বাঁধা দেয়া হচ্ছে, তা বোধগম্য নয়’।

এদিকে সরকারের প্রতি দৃষ্টি আকর্ষণ করে ঢালিউড বাদশা বলেন, ঈদের মতো বড় উৎসবে বিগ বাজেটের ছবি মুক্তি দেয়ার বিষয়টি যেন বিবেচনা করা হয়। কারণ বড় ছবি মুক্তি না পেলে প্রযোজক এবং হল মালিকরা ক্ষতিগ্রস্থ হবে। পাশাপাশি দর্শকরাও তাদের কাঙ্ক্ষিত ছবি দেখতে পায়।

আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট প্রোডাকশন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। এছাড়াও রয়েছেন টাইগার রবি, তারেক আনাম খান, শম্পা রেজা প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here