পশ্চিমবঙ্গে শাকিব খানের ‘নাকাব’ দাপট শুরু সেঞ্চুরিতে

ঢালিউড সুপা্রস্টার শাকিব খান অভিনীত আলোচিত ছবি ‘নাকাব’। কথা ছিল ২১শে সেপ্টেম্বর দুই বাংলায় একইসঙ্গে মুক্তি পাবে ছবিটি। টালিগঞ্জের সবচেয়ে প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস নির্মাণ করেছে ছবিটি। বাংলাদেশে সাফটা চুক্তিতে মুক্তির জন্য চেষ্টা করা হয়েছিলো। কিন্তু তথ্যমন্ত্রণালয়ের টেবিলে অনুমতির অপেক্ষায় পরে আছে ছবিটি।

তাই আগামীকাল শুক্রবার বাংলাদেশে মুক্তি আটকে গিয়ে শুধু পশ্চিম বঙ্গেই মুক্তি পাচ্ছে ছবিটি। এতে বাংলাদেশের চলচ্চিত্রের ‘কিং খান’ খ্যাত শাকিবের বিপরীতে দেখা যাবে কলকাতার দুই মিষ্টি নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকাকে। ইতিমধ্যে ছবিটি কলকাতায় মুক্তিকে কেন্দ্র করে বেশ বড় পরিসরে আয়োজন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

কলকাতার রাস্তায় রাস্তায় বাংলা, হিন্দি আর তামিল ছবির পোস্টারের পাশে জ্বলজ্বল করছে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবির পোস্টারও। এ ছবির প্রচারণাতেই প্রথমবার এমন উৎসবের আমেজ লক্ষ্য করা গেল কলকাতায়। এতোদিন পশ্চিমবঙ্গের গ্রামাঞ্চলের বেশিরভাগ সিনেমা হলগুলোতে শাকিব খানের ছবি মুক্তি পেলেও এবার ‘নাকাব’ মুক্তি পাচ্ছে শহরের বড় বড় অনেক সিনেমা হলে।

খোঁজ নিয়ে জানা যায়, পশ্চিম বাংলার বিভিন্ন এলাকার প্রায় দেড় শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ছবিটি। এরইমধ্যে ছবির অগ্রিম টিকিট বিক্রিও শুরু হয়েছিলো। আশা করা হচ্ছে, এই ছবি দিয়ে ওপার বাংলার দর্শকের কাছে নিজেকে আরও জনপ্রিয় করে তুলবেন শাকিব। বেশ ভালো ব্যবসা করবে তার নতুন এই ছবিটি।

এদিকে ‘নাকাব’ একইদিনে বাংলাদেশে মুক্তি আটকে যাওয়ায় বিরক্ত শাকিব খান। তিনি বলেন, ‘সেই পুরনো বিষয় ফিরে ফিরে আসে বারবার। আমার ছবিগুলোকে কোণঠাসা করে রাখার অপচেষ্টা। অকারণে আটকে দেয়া হলো ‘নাকাব’কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here