কলকাতায় নাকব নিয়ে ব্যাপক উৎসাহ ভক্তরা, রাজত্বের খেলা শুরু শাকিবের

অবশেষে মুক্তি পেলো সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘নাকাব’। তবে দুই বাংলায় একসঙ্গে মুক্তি পাওয়ার কথা থাকলেও ছবিটি কেবল পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে। সেখানকার ১০০টিরও বেশি সিনেমা হলে একসঙ্গে মুক্তি পেয়েছে ‘নাকাব’। দেশে শাকিব খানের ছবি মানেই প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড়। তবে বর্তমানে এর ব্যতিক্রম নয় পশ্চিমবঙ্গেও। কেননা কলকাতায় রোজার ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবিটি দেখতেও প্রেক্ষাগৃহে কলকাতার ভক্তদের চোখ ধাঁধানো উপস্থিতি লক্ষ্য করা গেছে।

ঘোষিত তারিখ অনুসারে শুক্রবার (২১ সেপ্টেম্বর) থেকেই পশ্চিমবঙ্গের বিভিন্ন অঞ্চলের সব সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ‘নাকাব’। যেসব সিনেমা হলে ‘নাকাব’ চলছে, তার একটি তালিকা প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। সেখানে দেখা যায় নামী নামী সব সিনেমা হল সহ এসভিএফের নিজস্ব কিছু সিনেমা হলে চলছে ছবিটি।

এদিকে শাকিব খানের ফ্যান গ্রুপ সহ এসভিএফের অফিশিয়াল ফেসবুক পেজ সহ বিভিন্ন মাধ্যমে ছবিটি নিয়ে কলকাতার ভক্তদের ব্যাপক উৎসাহ দেখা যায়। আশা রাখা যায় কলকাতার বাংলা ছবির ভক্তরা বেশ লুফে নিবে ছবিটি। কেননা দ্বৈত চরিত্রের এই ছবিতে শাকিব খানকে প্রথমবারের মত ভৈতিক চরিত্রে দেখা যাবে। এছাড়াও এত তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন রুদ্রনীল ঘোষ। যাদের ছবি দেখতেও কলকাতার ভক্তরা বেশ অপেক্ষায় থাকে।

তাই সহজেই আশা রাখা যায় বড় ব্যানারে মুক্ত্রি পাওয়া এই ছবিটি পশ্চিমবঙ্গে এবার বেশ দাপুটে রাজত্ব করবে। বন্ধুরা আপনাদের কি মনে হয় মুক্তির প্রথমদিনেই বক্সঅফিসে কেমন রাজত্ব কায়েম রাখবে শাকিব খানের এই নাকাব ছবিটি আর কলকাতার ভক্তরা যদি দেখে থাকেন ছবিটি তবে কেমন লাগলো আপনাদের এবং ছবিতে কোন চরিত্রটি আপনাদের ভীষণ আনন্দ দিয়েছে তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here