সুপার হিরো মুক্তি জটিলতা নিয়ে সরাসরি যা বললেন শাকিব খান (ভিডিও)

দীর্ঘদিন শাকিব খানের সাথে নানাবিধ মতবিরোধ বা একাধিক গ্রুপিংয়ের ফলে রুগ্ন থেকে রুগ্নতর হয়ে উঠছে ইন্ডাস্ট্রি! এতে চরম ক্ষিপ্ত হচ্ছেন বাংলা সিনেমা প্রেমীরা। এর মূল কারণ উৎসবের সময়ে প্রেক্ষাগৃহে দেখতে পাচ্ছে না তাদের কাঙ্ক্ষিত হিরোর ছবি। সাধারণ দর্শকরা কিন্তু সমিতি বা সংগঠনের সংবিধান মুখস্থ করে ছবি দেখতে আসেন না। পহেলা বৈশাখে ‘চালবাজ’ পায় নি এবার ঈদে পাচ্ছে না ‘ভাইজান এলো রে’।

এদিকে দর্শকের চাহিদার পরিচালক আশিকুর রহমানের শাকিব খান অভিনীত আরেক আলোচিত ছবি ‘সুপার হিরো’। সম্প্রতি এই ছবিটি ঈদে মুক্তি নিয়েও নানা জটিলতা দেখা গেছে। এবার এই বিষয়ে ক্লান্ত স্বরে কথা বললেন শাকিব খান নিজেই।

Super Hero First Look Teaser
Super Hero

শাকিবের প্রশ্ন, আমার ছবি নিয়ে যত সমস্যা, কেন? এখানে আমার কিন্তু কোনো ক্ষতি নেই। ব্যক্তিগতভাবে আমি শিল্পী হিসেবে আমার কাজটি করে যাচ্ছি। কিন্তু আজ সুপার হিরো বন্ধ করতে হবে। কোনো এক বেনামি প্রতিষ্ঠান অভিযোগ দেবে, সেই প্রেক্ষিতে।

হ্যাঁ, ছবির প্রযোজক তাপসী প্রথমবারের মতো বাইরে কাজ করেছে। তিনি একজন সুপ্রতিষ্ঠিত নিয়মিত প্রযোজক। তার তো ভুল হতেই পারে। আরে ভাই সে তো মানুষ খুন করেনি। এখন আপনি তাকে নানাভাবে নাজেহাল করলে কি লাভ হবে ইন্ডাস্ট্রির? তাকে জরিমানা করেন বা শর্ত দেন, যা-ই করেন ছবিটি সময়মতো রিলিজ করতে দেন, যাতে তার মতো নিয়মিত প্রযোজক হতাশ না হয়ে যায়।

এমনিতেই নানা সময়ে অগণিত প্রযোজক দূরে সরে গেছে। আজ আমার ছবি দিয়ে কোনো প্রযোজক ব্যবসা করলে পরের ছবিতে অন্য একজন হিরোকে নিয়ে সে ট্রাই করবে। এতে ইন্ডাস্ট্রি বড় হবে।

আর, এই ভয়াবহ বাজারে যে প্রযোজক ছবি নির্মাণে আছেন তিনি ভীষণ প্রেম থেকেই কাজ করছেন। কিন্তু আপনি আপনারা তাকে নানা নীতিমালার ফাপরে অস্থির করে তুলছেন। সবার আগে এই ইন্ডাস্ট্রি তো দর্শকবান্ধব করতে হবে।

ভিডিওঃ ১

ভিডিওঃ ২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here