ব্যস্ততায় বাসায় ইফতারের সুযোগও পাচ্ছি না, এই ঈদেও সফলতা আশা করছি-শাকিব খান

ভালোই দৌড়ের ওপর আছেন সুপারস্টার শাকিব খান। ভারতের কলকাতা থেকে ঢাকায় এসে শাকিব খানের বিশ্রাম এক দিনের। এরপর গেলেন ঢাকার অদূরে পুবাইলে। দিন থেকে রাত পর্যন্ত শুটিং করলেন ‘সুপারহিরো’ ছবির। ফিরে এসে রোববার সকালে কক্সবাজারের উদ্দেশে ছাড়লেন ঢাকা। সেখানে দুই সপ্তাহের মতো থাকবেন, ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং শেষ করে তবেই ঢাকায় ফিরবেন।

রোববার সকাল থেকেই কক্সবাজারের নানা জায়গায় ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং শুরু হয়েছে। কক্সবাজারের শুটিং শেষে শাকিব আবার উড়াল দেবেন কলকাতায়।

captain khan
captain khan

শুটিংয়ের ফাঁকে ঢালিউডের জনপ্রিয় এ নায়ক বলেন, ‘এবার ভাবছিলাম ওমরাহ পালন করতে যাব। আরও কত পরিকল্পনা। শুটিংয়ের অবস্থা এমন, বাসায় ইফতার করারও সুযোগ পাচ্ছি না। কলকাতায় গিয়েছিলাম, “মাস্ক” ছবির শুটিং শেষ করতে। কিন্তু তিন দিন বৃষ্টির কারণে কাজ শেষ না করেই ঢাকায় ফিরতে হয়েছে। কারণ এখানকার শিডিউল আগে থেকেই ঠিক করা ছিল।

বরাবরের মতো এবারের ঈদেও একাধিক ছবি নিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন শাকিব খান। প্রেক্ষাগৃহের মালিকেরাও অন্য নায়কের চেয়ে শাকিবের ছবিতে বেশি আস্থাশীল। তাঁদের মতে, শাকিব মানে নিশ্চিত ব্যবসা। এবারের ঈদে শাকিব অভিনীত যে ছবিগুলো মুক্তির সম্ভাবনা রয়েছে, তার মধ্যে ‘সুপারহিরো’ ‘পাঙ্কু জামাই’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ এবং কলকাতার ‘ভাইজান এলো রে’।

shakib khan bhaijaan song likhechi tor naam

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘এখন পর্যন্ত ঈদে মুক্তি পাওয়া ছবিগুলোর জন্য আলাদাভাবে প্রশংসা পেয়েছি। ব্যবসায়িকভাবে সফলতা পেয়েছে। এবারের ঈদেও তেমনটাই আশা করছি।’

মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর টিজার ও ট্রেলার দেখে তেমনটা নিশ্চিতভাবে বলা যেতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here