শাকিব খানের বিপরীতে কোয়েল মল্লিক অথবা মিমি চক্রবর্তীকে চাই (ভিডিও)

shakib khan koel mallick mimi chakraborty
shakib khan koel mallick mimi chakraborty

ঢালিউড সুপারস্টার শাকিব খান দেশের অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন। বলা হয়ে থাকে, শাকিব তার সময়ের প্রায় সব নায়িকার সঙ্গেই জুটি বেঁধেছেন। সেই শাবনূর-মৌসুমি থেকে এই সময়কার বুবলী, প্রত্যেকের সঙ্গেই শাকিবের রসায়ন আলোচিত হয়েছে এবং সাফল্যও পেয়েছে।

এদিকে গত কয়েক বছর ধরে তিনি কলকাতায়ও ব্যাপক গ্রহণযোগ্যতা পাচ্ছেন। সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে অভিনয় করেও সাফল্য পেয়েছেন শাকিব। ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’ ও সর্বশেষ ‘ভাইজান এলো রে’ ছবিগুলোতে অভিনয় করে শাকিব এখন পশ্চিমবঙ্গে দারুণ জনপ্রিয়।

এসব ছবিতে শাকিব অভিনয় করেছেন কলকাতার প্রথম সারির নায়িকাদের সঙ্গে। শ্রাবন্তী, শুভশ্রী ও পায়েল সরকারের সঙ্গে এরই মধ্যে তার রসায়ন দর্শক গ্রহণ করেছে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘নেকাব’ নামের আরেকটি ছবি। যেখানে তিনি অভিনয় করেছেন কলকাতার আরো দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকার সঙ্গে।

কলকাতার জনপ্রিয় নায়িকাদের মধ্যে এখন কেবল দুইজনেই বাকি আছেন, যাদের শাকিবের বিপরীতে এখনো দেখা যায়নি। তারা হল কোয়েল মল্লিক এবং মিমি চক্রবর্তী। ওপার বাংলার দারুণ জনপ্রিয় এই নায়িকাদের তাই শিগগিরই শাকিবের বিপরীতে দেখতে চাইছে দর্শকরা। বাংলাদেশের দর্শকের কাছ থেকে এতো দিন এই প্রত্যাশার কথা শোনা যাচ্ছিলো।

তবে এবার খোদ কলকাতার দর্শকরাই চাচ্ছেন, শাকিব খান-কোয়েল কিংবা শাকিব খান-মিমি জুটি বেঁধে অভিনয় করুক। কলকাতার স্থানীয় একটি গণমাধ্যম সিটি সিনেমার কাছে সাধারণ দর্শকরা তাদের নানান ইচ্ছার কথা জানিয়েছেন। এক দর্শককে জিজ্ঞেস করা হয়, শাকিবের সঙ্গে কাকে দেখতে চান? উত্তরে ওই দর্শক বলেন, কোয়েল মল্লিককে দেখতে চাই।

অন্য এক দর্শক বলেন, শাকিবের সঙ্গে মিমি চক্রবর্তীকে দেখতে চাই। কারণ মিমিকে আমার খুব ভালো লাগে। আর মনে হয়, শাকিবের সঙ্গে মিমিকে অনেক মানাবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here