ফুটবল বিশ্বকাপে শাকিব খান যে দলকে সাপোর্ট করছেন (ভিডিও)

shakib khan support brazil or argentina
shakib khan support brazil or argentina

এই ১৪ জুন থেকে রাশিয়ায় বাজতে শুরু করেছে দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ  অর্থাৎ ফুটবল বিশ্বকাপের বাঁশি। আর এ নিয়ে সারা বিশ্বে ফুটবল প্রেমীদের শুরু হয়েছে উন্মাদনা। বাংলাদেশীরাও যেন পিছিয়ে নাই এই উন্মাদনার দৌড়ে। নিজেদের দেশ বিশ্বকাপে অংশ নিতে না পারলেও তাদের পছন্দের দলের যেন অভাব নেই। অংশ নেওয়া ৩২ দলের আলাদা আলাদা সাপোর্টার থাকলেও ব্রাজিল আর্জেন্টিনা নিয়েই যেন মাতামাতি করতে দেখা যায় বেশি।

আর এই দুইটি দল নিয়েই যেন তর্ক বিতর্ক জমে ওঠে ফুটবল প্রেমীদের মাঝে। তারা শুধু নিজেদের হিসেব নিয়েই ক্ষান্ত থাকেন না হিসেবটা মিলিয়ে দেখেন তাদের প্রিয় তারকাদের সাথে। শুধু একটি প্রশ্ন নিয়েই ব্যস্ত থাকেন নিজের পছন্দের এই তারকা কোন দলের সাপোর্ট করেন আর্জেন্টিনা নাকি ব্রাজিল?

russia world cup schedule
russia world cup

তেমনি প্রশ্ন শুরু হয়েছে দেশী তারকা শাকিব খান ভক্তদের মাঝে। শুধু প্রশ্নই নয় রীতিমত শাকিব খান ভক্তরা যেন নিজদের মত করে দাবীও করছেন তাদের পছন্দের দলের সাথে মিলিয়ে। কেউ বলছেন শাকিব খান আর্জেন্টিনা আবার কেউ বলছেন শাকিব খান ব্রাজিল এর সাপোর্ট করেন।

তবে এই ফুটবল বিশ্বকাপে শাকিব খান কোন দলকে সাপোর্ট করছেন এই বিষয়ে সঠিক কোন তথ্য না পাওয়া গেলেই ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাকিব খান পুরনো একটি ছবি। ছবিটিতে চিত্রনায়ক মান্নার সাথে ফেরদৌস, শাকিব খান এবং নায়িকা শাবনূরকে দেখা যায়। এবং এই ছবিতে শাকিব খানকে আর্জেন্টিনার জার্সি গায়ে দেখা যায়। আর এতেই ভক্তদের যেন জোড়ালো দাবি ফুটবল প্রেমী হিসাবে কিং খান আর্জেন্টিনাকেই সাপোর্ট করেন। এরপর সোশ্যাল মিডিয়ায় ব্রাজিল ভক্তদের তেমন মন্তব্য পাওয়া না গেলেও তাদের কাছে যেন এইটুকুই সান্ত্বনা শাকিব নিজে থেকে বলেন নি সে কোন দলের সাপোর্ট করেন।

ভিডিওঃ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here