শাকিব খান-অপু বিশ্বাস একসঙ্গে ছেলে জয়কে নিয়ে স্কুলে গেলেন

Shakib Khan Apu Biswas Abraham Khan Joy
Shakib Khan Apu Biswas Abraham Khan Joy

বাবা হিসেবে সন্তানের সব দায়িত্ব পালন করছেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। সম্প্রতি ছেলে আব্রাম খান জয়কে স্কুলে ভর্তি করানোর প্রস্তুতি নিয়েছেন তিনি। এই জন্য জয়কে নিয়ে স্কুলেও গেছেন তিনি । সঙ্গে ছিলেন জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাসও।

রাজধানীর বারিধারায় ‘আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’-তে জয়কে ভর্তি করানোর জন্য গিয়েছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ভর্তির জন্য ফরম পূরণ করেন তারা দুইজনে। তবে ফরম পূরণ করলেও রাজধানীর অভিজাত এই স্কুলে জয়কে ভর্তি হতে হলে আরও কয়েক মাস অপেক্ষা করতে হবে।

কারণ জয়ের বয়স তিন বছর পূর্ণ না হলে স্কুলে ভর্তি হতে পারছে না। স্কুলের কর্তৃপক্ষের এমন কথা শুনে শাকিব-অপুর মন খারাপ হয়। কিন্তু স্কুল কর্তৃপক্ষের পরামর্শে সন্তানের সুন্দর ভবিষ্যতের জন্য ‘আমেরিকান  ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’-তে প্লে-গ্রুপে ভর্তি করানোর সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। বয়স তিন বছর পূর্ণ হলে সেখানে ভর্তি করানো হবে তাকে।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘জয়ের সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। আগামী বছরই ‘আমেরিকান  ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’-তে তাকে ভর্তি করাতে পারবো।’ জয় প্রসঙ্গে শাকিব আরও বলেন, ‘খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। মাঝে মধ্যে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই।’

মা অপু বিশ্বাসও জয়ের টেককেয়ারে বাবা শাকিব খানের প্রশংসা করে বলেন, জয়ের ব্যাপারে বাবা শাকিব অনেক সিরিয়াস। এত সকালে ভর্তির জন্য স্কুলে চলে আসবে, আমি কল্পনাও করিনি। জয়ের বাবার প্রতি শ্রদ্ধা বেড়ে গেল। তিনি আরও বলেন, ‘সকালে স্কুলের ভেতর বাবা-ছেলের খুনসুটি দেখতে বেশ ভালোই লেগেছে। স্কুলের পরিবেশ দেখে জয়ও অনেক খুশি। কিন্তু আমাদের মন খারাপ হয়ে গেল। তবে আগামী বছর এই স্কুলে জয়কে ভর্তি করাতে পারব।

সেদিন স্কুল থেকে বের হওয়ার পর জয়কে একনজর দেখার জন্য আশপাশের অনেকেই ভিড় জমিয়েছিলেন বলে জানিয়েছেন বাবা শাকিব খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here