শাকিব খানের সঙ্গে কলকাতার নতুন চার ছবির বিগ ধামাকা আসছে

Shakib Khan
Shakib Khan

গত কয়েক মাস আগে দেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও অভিনয় করতে দেখা যায় ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। কিন্তু ঈদুল আযহার পর থেকে ভারতের কোনো নতুন ছবিতে দেখা যাচ্ছে না জনপ্রিয় এই নায়ককে। বাংলাদেশ এবং কলকাতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ছবি ‘নাকাব’। এই ছবির পর থেকেই শাকিব খানকে কলকাতার আর কোনো ছবিতে শুটিং করতে দেখা যাচ্ছে না।

এদিকে এর মাঝেই শোনা গিয়েছিল, কলকাতার ছবিতে শাকিব খান আর অভিনয় করবেন না। এসময় শাকিব খানের সাথে ছবি নির্মাণ না করা নিয়ে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকার তির্যক মন্তব্যে বিষয়টি আরও পরিষ্কার হয়। এবং বিষয়টি নিয়ে বেশ জলঘোলা হয়।

তবে সব ধরনের গুঞ্জন উড়িয়ে দিয়ে শাকিব খান আবারও কলকাতার নতুন ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন। এবার শুধু একটি ছবি নয় একসঙ্গে নাকি চারটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে বিগ ধামাকা আনছেন এই সুপারস্টার। তবে এই বিষয় নিয়ে খোলাসা করে এখনই কিছু বলতে রাজি হয়নি শাকিব খান। বর্তমানে তিনি দেশে ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এই ছবির কাজের ফাঁকে এক সপ্তাহ পর কলকাতায় যাওয়ার কথা রয়েছে তার। তখনই ছবি চারটি নিয়ে নাম জানতে না পারা প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তি স্বাক্ষর করবেন তিনি।

নতুন চারটি ছবির ব্যাপারে জানতে চাইলে গত শুক্রবার রাতে শাকিব খান বলেন, এই বিষয় নিয়ে আমার মুখ বন্ধ করে রাখতে হচ্ছে। এখনই কিছু বলতে পারবো না। কেননা কিছু না বলার জন্য প্রযোজনা প্রতিষ্ঠান গুলো থেকে অনুরোধ করা হয়েছে। তবে শুধু এইটুকু বলবো দর্শক এবং ভক্তদের জন্য আবারও চমক অপেক্ষা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here