শাকিব খানের জন্মদিনের শুভেচ্ছা পোস্টারে সজ্জিত হবিগঞ্জ (ভিডিও)

Shakib Khan Fan
Shakib Khan Fan

সন্ত্রাসের কোন জাত নেই, দেশ নেই, ধর্ম নেই। ওদের পরিচয় একটাই ওরা সন্ত্রাসবাদী। ঢালিউড সুপারস্টার শাকিব খানের নবাব ছবির সংলাপে রাস্তার মোড়, স্কুলের পাশে আর গ্রামের প্রতিটি দোকানে দোকানে অসংখ্য পোস্টারে ছেয়ে গেছে জন্মদিনের শুভেচ্ছা বার্তা। আর এই শুভেচ্ছা বাংলা সিনেমার উজ্জ্বল নক্ষত্র, জীবন্ত কিংবদন্তী শাকিব খানের জন্মদিনকে ঘিরে।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দেখা মিলল এমন পোস্টারের। জন্মদিনে প্রিয় নায়ক শাকিব খানকে নিয়ে ভক্তদের এমন মাতামাতি এর আগে কখনোই দেখা যায়নি। এবারেই প্রথম এমন উপায়ে সুপারস্টারকে জন্মদিনের শুভেচ্ছা এবং ভালোবাসা জানালেন আশরাফুল ইসলাম নাঈম, মিন্টু আহমেদ অভি এবং হৃদয় আহমেদ। এদের মধ্যে আশরাফুল ইসলাম এর আগেই নাকাব ছবির পোস্টার বিলবোর্ড লাগিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন। আর এবার জন্মদিনের শুভেচ্ছা পোস্টার লাগিয়ে দিলেন পুরো শায়েস্তাগঞ্জে।

এই বিষয়ে বিস্তারিত জানার জন্য অনলাইন টিভি বাংলার পক্ষ থেকে যোগাযোগ করা হয় আশরাফুল ইসলামের সাথে। তিনি বলেন, আমি, আমার চাচাতো ভাই অভি এবং গ্রামের আরেকজন শাকিব ভক্ত হৃদয় মিলে কাজটা করি। ভাবনাটা আশরাফুলের হলেও পুরো কাজের খরচ এবং সহযোগিতা তাদের তিনজনের।

কিন্তু জন্মদিনের পোস্টারে সন্ত্রাস নিয়ে এমন সংলাপ কেন, অন্য কিছুও তো হতে পারতো। এই বিষয়ে জানতে চাইলে আশরাফুল ইসলাম বলেন, সারাবিশ্বে এখন সন্ত্রাস নিয়ে খুব আলোচনা হচ্ছে। একে অপরকে দোষারোপ করছে। কয়েকদিন আগেই নিউজিল্যান্ডে সন্ত্রাসীর হামলায় বড় ধরনের একটা হত্যাযজ্ঞ হলো। তাই আমার মনে হলো যে শাকিব খানের নবাব সিনেমার এই সংলাপটা মানুষকে বোঝাতে সক্ষম হবে। সবাই একটু হলেও চিন্তা করবে। তাই সুপারস্টারের জন্মদিনে তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানানোর পাশাপাশি তার বলা সংলাপটা সবাইকে আরেকবার মনে করিয়ে দেওয়ার চেষ্টা করলাম মাত্র।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here