‘লিডার আমিই বাংলাদেশ’ শাকিব খানের নতুন মুভি (ভিডিও)

Shakib Khan Leader Amii Bangladesh
Shakib Khan Leader Amii Bangladesh

ঢালিউডের শীর্ষ তারকা অভিনেতা শাকিব খান। বেশ কিছু দিন ধরেই সিনে পাড়ার গুঞ্জন যে তার হাতে নতুন কোন ছবি নেই। কিন্তু এবার নতুন সিনেমার খবর জানালনে শাকিব খান নিজেই। সিনেমাটির নাম ‘লিডার আমিই বাংলাদেশ’। যেখানে শাকিব খানের সঙ্গে থাকছেন সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলী।

তাদের নিয়ে প্রথমবারের মতো সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন তপু খান। যিনি নাটক, টিভিসি, ওভিসি, ওয়েব সিরিজ সবমিলিয়ে প্রায় চার শতাধিক কনটেন্ট নির্মাণ করেছেন। ‘লিডার আমি বাংলাদেশ’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া (আরটিভি)।

শাকিব খান তার ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমা প্রসঙ্গে জানান, সিনেমাটি হবে একেবারে নতুন কনসেপ্টে। প্রত্যেকটি মানুষ যেখান থেকে অনুপ্রেরণা পাবেন। শাকিব খান বলেন, এই ছবির প্ল্যানিং সবকিছু সময়োপযোগী। বেঙ্গল মাল্টিমিডিয়া এমন চমৎকারভাবে সিনেমাটি প্রযোজনা করতে যাচ্ছে এজন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ।

নির্মাতাসূত্রে জানা গেছে, ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং হবে ২০ মার্চ থেকে। টানা শুটিংয়ের মাধ্যমে শেষ হবে তপু খান পরিচালিত সিনেমাটির শুটিং।

পরিচালক বলেন, স্বপ্ন ছিল শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর। সেই স্বপ্ন পূরণ করতে এগিয়ে এসেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সঙ্গে বুবলীকে পেয়েছি। মন থেকে ভালো সিনেমা বানাতে চাই। সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তেঁজগাও এর আরটিভি স্টুডিওতে শাকিব খান, বুবলীর সঙ্গে সাইনিং আনুষ্ঠানিকতা সম্পন্ন করবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here