মহা সমারোহে দুই বাংলায় নাকাব প্রচারণার দাপট (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খানের কলকাতার নতুন ছবি ‘নাকাব’। গত ঈদে কলকাতায় ছবিটি মুক্তির কথা থাকলেও ভক্তদের কাছে যেনো তা ধোঁয়াশা হয়ে যায়। তবে নতুন খবর হচ্ছে ছবিটি শুধু কলকাতায় না একই সাথে মুক্তি পাচ্ছে এপার বাংলাতেও। আর নতুন এই মুক্তির তারিখ আগামী ২১শে সেপ্টেম্বর।

এদিকে গেল কিছুদিন আগে ছবিটির প্রচারণা নিয়ে দর্শকদের কিছুটা আক্ষেপ থাকলেও এবার যেনো সেই আক্ষেপ পূরণ হলো। কেননা ছবিটি মুক্তিকে কেন্দ্র করে দুই বাংলায় চলছে মহা সমারোহে প্রচারণা। প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের অফিশিয়াল ফেসবুক পেজ সহ ওপার বাংলার বেশ কিছু সোশ্যাল মিডিয়ায় খুব জোরেশোরেই চলছে প্রচারণা। এছাড়াও কলকাতার টিভি চ্যানেল সঙ্গীত বাংলায় একেরপর এক গান চালানোর মাধ্যমে চলছে ছবিটি মুক্তির প্রচারণা।

‘নাকাব’ ছবিটি বাংলাদেশে আমদানি করছে দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাদের ফেসবুক পেজ লক্ষ্য করলেও দেখা যায় প্রতিদিনেই ছবিটির নতুন নতুন পোস্টার শেয়ারের মাধ্যমে ভক্তদের সাড়া জাগাতে চলছে ছবিটির ব্যাপক প্রচারণা। এছাড়া প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ দেশের বিভিন্ন গণমাধ্যমে ছবিটি মুক্তির বিষয়ে কথা বলছেন। সঙ্গে এও জানিয়েছেন ছবিটির প্রচারণায় অংশ নিতে দুই দিনের জন্য নুসরাত ও সায়ন্তিকা আগামী ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসবেন। ছবিটি মুক্তি উপলক্ষে শাকিব খান এবং ছবির দুই জন নায়িকা নিয়ে ঢাকায় একটা বড় অনুষ্ঠানও করবেন তারা।

এদিকে গেল কিছুদিন আগে জানা যায়, ‘নাকাব’ প্রদর্শনের জন্য এপার বাংলার হল মালিকরা ব্যাপক আগ্রহী। সেজন্য গত আগস্ট মাসের শেষ সপ্তাহ থেকেই তারা বুকিং দিচ্ছেন। কিন্তু হলের পরিবেশ এবং মান বিবেচনা করে এ পর্যন্ত ১০০ টির মত হল চুড়ান্ত করেছেন আমদানি কারক প্রতিষ্ঠান। এখন শেষ পর্যন্ত দেখার অপেক্ষা কত হলে দাপট করে কিং খানের ‘নাকাব’।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here