পশ্চিমবঙ্গে বক্স অফিস কাঁপাচ্ছে ‘ভাইজান এলো রে’ ২ দিনে আয়ের রেকর্ড

Shakib Khan Bhaijaan Elo Re Box Office
Shakib Khan Bhaijaan Elo Re Box Office

ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং কলকাতার শ্রাবন্তী, পায়েল সরকার অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিটি গত শুক্রবার ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে ভারতের পশ্চিমবঙ্গে। ‘ভাইজান এলো রে’ ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। ছবিটি প্রযোজনা করছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজ।

একই দিনে কলকাতায় মুক্তি পেয়েছে কলকাতার বড় সুপারস্টার জিতের সুলতান এবং বলিউডের সুপারস্টার সালমান খানের রেস থ্রি। এই দুই তারকার সাথে লড়াই করেও কলকাতায় ৭৯টি সিনেমা হল পেয়েছে ‘ভাইজান এলো রে’ ছবিটি। শাকিব খানের ডাবল রোলের ছবিটির বাজেট ৫ কোটি টাকা।

এদিকে এর আগে উৎসবের দিনে শাকিব খানের কোন ছবি কলকাতায় মুক্তি না পেলেও ঐ ছবি গুলো অর্থাৎ শিকারি, নবাব ছিলো সুপার হিট। আর এবারের ছবিটি নিয়ে যেন প্রত্যাশা অনেক বেশি। কেননা ডাবল রোলের গল্পের ছবিটি পুরোপুরি মৌলিক। যা দর্শক টানতে পারবে বলে মনে করছেন প্রযোজনা প্রতিষ্ঠান। অপরদিকে জিতের যে ছবিটা মুক্তি পেয়েছে সেটি পুরোপুরি তামিল ছবির রিমেক। আর সালমানের ছবি দর্শক টানলেও বাংলা সিনেপ্রেমীরা অবশ্যই বাংলা ছবি দেখবে।

আর বলা চলে কলকাতাতেও শাকিবের চাহিদা বেড়েছে অনেক বেশি। ভাইজান ছবিটির গান গুলো এতো বেশি হিট করেছে যা বাংলা গানের রেকর্ড ব্রেক করেছে। তাই গত শুক্রবার কলকাতাতে মুক্তি পাওয়া ছবিটি বক্স অফিসেও যেন পিছিয়ে নেই। রীতিমত বক্স অফিস কাপিয়ে তুলেছে। প্রথম দিনে শুধু পশ্চিমবঙ্গ থেকে ৩৫ লাখ টাকা ছাড়িয়ে গেছে আর ওয়ার্ল্ডওয়াইড দেড় কোটি টাকা ছাড়িয়েছে। আর ২য় দিন শুধু পশ্চিমবঙ্গ থেকে ৩৫ লাখ টাকা ও ওয়ার্ল্ডওয়াইড থেকে ১ কোটি নব্বই লক্ষ টাকা ঘরে তুলেছে। ঈদে পশ্চিমবঙ্গে শাকিব খানের দর্শকরা রীতিমত ছবিটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছে। ছবিটি দেখে তারা অনেক প্রশাংসাও করেছেন।

এ প্রসঙ্গে এস কে মুভিজের কর্ণধার আশোক ধানুকা বলেন, ‘আমরা ছবিটি ৭৯ সিনেমা হলে মুক্তি দিয়েছি। শাকিব খান অনেক শাক্তিশালী অভিনেতা। তিনি এরই মধ্যে এই বাংলায় পরিচিত মুখ। তার ছবির জন্য আলাদা দর্শক শ্রেণি তৈরি হয়েছে। সিনেমা হলের মালিকরা তার ছবির প্রতি আগ্রহ দেখাচ্ছেন। আমরা শাকিব খানকে নিয়ে ভবিষ্যতে আরো ভালো বাজেটের ছবি নির্মাণ করব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here