কলকাতায় ভাইজানের প্রিমিয়ার শোতে শাকিব খান, ছবি নিয়ে যা বললেন (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বর্তমানে কলকাতাতেও বেশ শক্ত অবস্থান করে নিয়েছেন তিনি। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে সেখানকার পরিচালক প্রযোজক সহ সকল শিল্পীদের বেশ আস্থা অর্জন করেছেন শাকিব। রীতিমত সেখানকার নায়ক নায়িকারা তার প্রশাংসা করছে।

এদিকে এই ঈদে দুই বাংলায় মুক্তির লক্ষ্যে তৈরি হয়েছে শাকিব খানের আরও একটি ছবি ‘ভাইজান এলো রে’। তবে জটিলতায় বাংলাদেশে মুক্তি আটকে গেলেও ভারতের কলকাতায় আজ মুক্তি পেল ছবিটি। সেখানকার বড় সুপারস্টার জিতের সুলতান ছবির সাথে লড়বে শাকিব খানের ‘ভাইজান এলো রে’।

Shakib Khan Bhaijaan Jeet Sultan
Shakib Khan Bhaijaan Jeet Sultan

কলকাতায় আজ মুক্তি পেলেও ‘ভাইজান এলো রে’ এর প্রিমিয়ার শো হয়েছে গতকাল। প্রিমিয়ার শোতে অংশ নিয়েছিলেন ছবির সাথে সংশ্লিষ্ট সকল কলাকুশলীরা। সঙ্গে ছিলেন সুপারস্টার শাকিব খান নিজেও। তারা সাংবাদিকদের সাথে কথা বলেন ছবিটি নিয়ে। তাদের ভাষ্যে ছবিটি নিয়ে তারা ভীষণ আশাবাদী। সবাই বলছে ছবির গল্প অনেক ভালো বিশেষ করে শাকিব খানের ডাবল রোলের চরিত্র ভীষণ ইন্টারটেইন দিবে দর্শকদের। তাই ছবিটি ঈদে ভালোই ব্যবসা করবে।

এ সময় সুপারস্টার শাকিব খানের কাছে সিনেমাটি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ঈদ স্পেশালি আনন্দের একটা সময়, সো ভাইজান কমার্শিয়াল ছবি আনন্দের একটা ছবি এবং একই সাথে ছবিটির গল্প এবং গান গুলো খুব ভালো আছে তার মধ্যে বেবী জান এবং ঈদের গান ভাইজান ঈদে এলো রে সহ প্রত্যেকটা গান কিন্তু খুব সুপার হিট করেছে। মানুষের অনেক পছন্দ হয়েছে। তাই আমি আশা করি ঈদের সময় মানুষ খুব আনন্দ থাকতে চায়, এনজয় করতে চায় আর এই ছবিটি তাদের ভালই ইন্টারটেইন দেবে।

ভিডিওঃ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here