পাসওয়ার্ড দিয়ে ডিজিটাল প্লাটফর্মে শাকিব খান দাপট শুরু

Shakib Khan Official
Shakib Khan Official

ঢালিউড সুপারস্টার শাকিব খান তার নিজের ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’-এ নিয়মিত হবেন এবার। গতবছর নিজের জন্মদিনে এই চ্যানেল খুললেও একবছর কনটেন্ট শূন্যতায় থাকলেও আগামীতে নতুন নতুন ভিডিও পাওয়া যাবে বলে জানিয়েছেন শাকিব খান। বর্তমানে শাকিব খান অফিসিয়ালের সাবক্রাইবারস ৬২,৩০০ এর বেশি, ভিডিও রয়েছে মাত্র ৮ টি।

শাকিব খান মনে করেন, তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে যদি নিয়মিত কনটেন্ট দেয়া হতো, তবে এতোদিনে দেশের তারকাদের ব্যক্তিগত ইউটিউব চ্যানেলগুলোর মধ্যে অন্যতম সমৃদ্ধশালী একটি চ্যানেল হতো ‘শাকিব খান অফিসিয়াল’। তাই তিনি ঠিক করেছেন এখন থেকে নিয়মিত তার চ্যানেলে কনটেন্ট দেবেন।

এই বিষয়ে তিনি বলেন, যুগের সঙ্গে তাল মিলিয়ে অনেক কিছুই বদলে যাচ্ছে। প্রেক্ষাগৃহ ও টেলিভিশন ছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্ম এখন বিনোদনের বড় একটি মাধ্যম। এখান থেকেও উপার্জন করাও সম্ভব। এখন থেকে নিয়মিত ইউটিউবে আমার চ্যানেলে নতুন নতুন কনটেন্ট আসবে। আমার প্রডাকশন হাউজ এসকে ফিল্মস থেকে যতোগুলো কাজ করবো সব ইউটিউব কনটেন্ট এই চ্যানেল থেকে পাওয়া যাবে।

শাকিব খান আরও বলেন, ঈদে মুক্তির লক্ষ্যে নির্মিত তার প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির গান, টিজার, ট্রেলার সবকিছুই প্রকাশ পাবে ‘শাকিব খান অফিসিয়াল’ থেকে। এছাড়া ‘পাসওয়ার্ড’ মুক্তির পর ছবির বিশেষ বিশেষ কিছু দৃশ্য, শুটিং এবং গানের বিহাইন্ড দ্য সিন ছোট ছোট ভিডিও আকারে প্রকাশ করা হবে এই চ্যানেলে।

বর্তমানে ইউটিউব চ্যানেল বিনোদনের আরেকটা মাধ্যম হিসেবে মনে করছেন অনেকে। শাকিব খান তার ইউটিউব চ্যানেল নিয়ে নতুন যে পরিকল্পনা করেছেন বর্তমান সময়ে এটি বেশ ইতিবাচক। এছাড়া এই নায়কের চ্যানেলের কনটেন্টগুলো ভালো হবে বলেই মনে করছেন তার ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here