‘নাকাব’ মুক্তি না পেতেই এসভিএফের আরও একটি নতুন ছবিতে শাকিব খান

ভারতের পশ্চিমবঙ্গের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের হয়ে ‘নাকাব’ ছবিতে অভিনয় করছেন শাকিব খান। কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস ছবিটি পরিচালনা করছেন। সেই ছবিতে শাকিবের নায়িকা কলকাতার নুসরাত জাহান এবং সায়ন্তিকা। আগামী ২১শে সেপ্টেম্বর ছবিটি দুই বাংলাইয় মুক্তি পাবে।

নতুন খবর হচ্ছে, ভেঙ্কটেশ ফিল্মসের আরও এক নতুন ছবিতে শাকিব খান অভিনয় করতে যাচ্ছেন। সম্প্রতি কলকাতা থেকে এই প্রযোজনা প্রতিষ্ঠানটির একটি টিম এসেছে বাংলাদেশে। তাদের সঙ্গে ছবিতে অভিনয়ের চূড়ান্ত আলাপ সেরেছেন শাকিব।

ঢাকার মতিঝিলে অফিস নেওয়া ভেঙ্কটেশ ফিল্মস ‘এসভিএফ ওয়ার্ল্ড স্টুডিও প্রাইভেট লিমিটেড’ এর নির্ভরযোগ্য একটি সূত্রে এই খবর নিশ্চিত হওয়া গেছে।

বলা হয়েছে, ‌’শাকিব চুক্তি অনুযায়ী ভেঙ্কটেশের কয়েকটি ছবিতে অভিনয় করবেন। সেটার দ্বিতীয় ছবিতে এবার কাজ করতে যাচ্ছেন তিনি। তবে ছবির নাম, পরিচালক নায়িকা কে থাকবেন সেটা এখনও ঠিক হয়নি। তবে এই ছবিতেও কলকাতার এক নায়িকাকে দেখা যাবে শাকিবের বিপরীতে।’

আরও জানা গেছে, শাকিব ‘শাহেনশাহ’ ছবির কাজ শেষ করেই নতুন এই ছবির শুটিং করবেন। সেভাবেই তার শিডিউল নেওয়া হয়েছে।

এ ব্যাপারে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মৌন সম্মতি দিয়ে বিষয়টি এড়িয়ে যান। বলেন, ‘আর কয়েকদিন পর জানাবো। এখন নতুন ছবি ‘শাহেনশাহ’ নিয়ে ব্যস্ত আছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here