কলকাতা মাতাতে যাচ্ছেন সুপারস্টার শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান। দেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গে বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন তিনি। তাইতো সেখানেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ঢালিউডের এই সুপারস্টার। এখন অনেক মানুষই চেনে তাকে। ফলে পর্দায় কিংবা বাস্তবে দেখার অপেক্ষায় থাকে কলকাতাবাসী।

আর এবার সেই আশায় পূরণ হতে যাচ্ছে তাদের। সম্প্রতি জানা গেল, সেখানকার একটি স্টেজ শো’তে দেখা যাবে কিং খানকে। এর আগেও কলকাতায় বেশ কটি শো করেছেন শাকিব খান। সবগুলোতেই চোখধাধানো পারফরম্যান্স করে মাতিয়ে তুলেছিলেন দর্শকদের। সর্বশেষ বুবলিকে নিয়ে মুর্শিদাবাদের ভেতরে বাংলাদেশ সীমান্ত এলাকায় দুটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি।

জানা যায়, এবারের এই অনুষ্ঠানটির আয়োজনও করা হয়েছে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায়। পূর্ব ত্রিমোহনী ঝাঁঝরা ক্লাবের আয়োজনে আগামী ৮ই ডিসেম্বর রোববার সন্ধ্যায় হবে অনুষ্ঠানটি। যা আয়োজন করা হয়েছে দুঃস্থ ছাত্র-ছাত্রী এবং অনাথ শিশুদের সাহায্যকল্পে। শাকিব খান ছাড়াও এতে দুই বাংলার আরও বেশ কিছু জনপ্রিয় তারকাকে দেখা যাবে।

এদিকে গেলো কিছুদিন আগেও আবুধাবির টি টেন ক্রিকেট লিগের উদ্বোধনি অনুষ্ঠানে চোখধাধানো পারফরম্যান্স করে স্টেজ মাতিয়ে আসেন শাকিব খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here