একি রসিকতা? অবশেষে নাকি অপবাদ ঘুচালেন শাকিব খান!

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা শাকিব খানের নামে ভারতপ্রীতির অভিযোগ শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। শাকিব খান নাকি কলকাতায় ছবির প্রচারণায় বেশি সময় দেন।এর আগের বছর ঈদে শাকিব খান তার অভিনীত যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ এর প্রচারণায় ব্যাপক সরব ছিলেন। কিন্তু দেশীয় প্রযোজনার ‘রাজনীতি’ ছবির কোনো প্রচারণায় অংশ নেননি তিনি।

অন্যদিকে দেশীয় প্রযোজনায় ‘আমি নেতা হবো’ ছবির প্রচারে তাকে খুব একটা পাওয়া না গেলেও কলকাতার ছবি ‘চালবাজ’ এর ব্যাপক প্রচারণা করতে দেখা গেছে তাকে। এবার ঈদেও ভারতের ছবি ‘ভাইজান এলো রে’ নিয়ে তার ভেরিফাইড ফেসবুক পাতায় সরব প্রচারণা দেখা যাচ্ছে।

শাকিব খান দেশি প্রযোজনার ছবি
শাকিব খান দেশি প্রযোজনার ছবি

অন্যদিকে এই নায়কের ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘সুপার হিরো’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নিয়ে খুব একটা মাতামাতি করতে দেখা যাচ্ছে না।শাকিবের ভেরিফাইড ফেসবুক পেজেও অন্য দুই ছবির চেয়ে ভারতীয় ছবি ‘ভাইজান এলো রে’ নিয়ে বেশি পোস্ট লক্ষ্য করা গেছে। যদিও ঈদে ভিনদেশী ছবি মুক্তি পাবে কিনা তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। বিষয়টি এখন আইনি প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে সম্প্রতি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির একটি কমেডি গান এবং ‘সুপার হিরো’ ছবির প্রথম পোস্টার শাকিবের ভেরিফাইড ফেসবুক পোস্ট করা হয়েছে। আর এই দুটি পোস্টের পর চিত্রপাড়ায় অনেকেই রসিকতা করে বলছেন, অবশেষে অপবাদ ঘুচালেন শাকিব খান! আর কিছু না হোক নিজের পেজে দুইটি দেশি প্রযোজনার ছবির পোস্ট তো অন্তত করেছেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here