২০ হাজার প্রতিযোগীকে টপকে সেরা মিম মানতাশা লাক্স সুপারস্টার ২০১৮ এর মুকুট জয়ী

সুন্দরী প্রতিযোগিতা লাক্স সুপারস্টার ২০১৮ এর সেরার মুকুট জিতেছেন মিম মানতাশা। সারা দেশের ২০ হাজার প্রতিযোগীর মধ্যে প্রতিযোগিতার কঠিন সব ধাপ পেরিয়ে এসে বিচারক ও দর্শকের ভোটের পাশাপাশি সামগ্রিক পারফরমেন্সের বিচারে এবারের আসরে সেরার মুকুট পরেছেন তিনি। তাকে সেরার স্ল্যাশ পরিয়ে দেন আরেক লাক্স তারকা বিদ্যা সিনহা মিম।

পুরস্কারের অর্থমূল্য হিসেবে তিনি জিতে নেন ৫ লাখ টাকার চেক এবং একটি ব্র্যান্ড নিউ গাড়ি। এছাড়াও চ্যানেল আই থেকে নির্মিত একটি বিশেষ নাটকে তাহসান খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি। এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি, পুরস্কারের অর্থমূল্য হিসেবে তিনি পান ৪ লাখ টাকা। সেকেন্ড রানার আপ হয়েছেন সামিয়া অথৈ, তার পুরস্কারের অর্থমূল্য ৩ লাখ টাকা। তাদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

 

শুক্রবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় লাক্স সুপারস্টারের জমকালো এ গ্র্যান্ড ফিনালে।

লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে সুন্দরীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নবম এ আসর গত ৩ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এরই মধ্যে সারাদেশ থেকে অংশ নেওয়া হাজারো প্রতিযোগীর মধ্য থেকে বাছাই করে নেওয়া হয়েছে সেরা-৫ কে।

এবার বিচারক হিসেবে ছিলেন। তাহসান খান, মৌ ও আরিফিন শুভগত পাঁচ মাসে ফটোশ্যুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here