হাইভোল্টেজ গানে শাকিব খানের ধামাকা পারফরমেন্স (ভিডিও)

Bhaijaan Eid E Elo Re
Bhaijaan Eid E Elo Re

বাংলাদেশ মাতাতে না পারলেও এবারের ঈদে কলকাতার হল মাতাবে শাকিব খানের ভাইজান এলো রে ছবি। আর তাই ছবিটির প্রচারে একের পর এক চমক দিয়ে যাচ্ছেন প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ। আর সেই রেশ ধরে আজকেও নতুন এক চমক দিলেন।

প্রযোজনা প্রতিষ্ঠান ১৭ সেকেন্ডের একটি টিজার মুক্তি দিয়ে আগে থেকেই ঘোষণা দিয়েছিলেন ভাইজান ঈদে এলো রে শিরোনামের টাইটেল গানটি মুক্তি দিবে আজ। আর সে মোতাবেক মুক্তির সাথে সাথে ঝড় তুলে গানটি। রংবেরঙের ড্রেস পরে ব্যাকগ্রাউন্ডে হরেকরকম লাল নীল আলোর খেলায় মজেছেন শাকিব খান। তার সঙ্গে যোগ দেন ছবির আরেক নায়িকা পায়েল সরকার।

আগেই জানা গিয়েছিল ছবিটির শুটিং শুরু হয়েছিল এই গানটির শুটিং শুরুর মাধ্যমে। আর বিগ বাজেটের এই গানটিতে অংশ নিয়েছিল ১০০ এর বেশী  নৃত্যশিল্পী। এদিকে এমন হাইভোল্টেস গানে শাকিব খানের ধামাকা পারফরমেন্স দেখে বেশ তৃপ্ত ভক্তরা। ইতিমধ্যে গানে শাকিবের লুক দেখে ভক্তরা প্রশাংসায় ভাসিয়ে দিচ্ছে কমেন্ট সেকশনে। সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ারের ঝড় বইছে।

ভাইজান ঈদে এলো রে শিরোনামের টাইটেল গানটি গেয়েছেন অভিজিৎ, গানটির কথা লিখেছেন রাজীব দত্ত এবং সুর দিয়েছেন স্যাভি গুপ্তা। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখ্যারজি। শাকিব খান, শ্রাবন্তী, পায়েল ছাড়া আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ।

ভিডিওঃ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here