আলোড়ন তুলল শাকিব খানের নতুন চমক গোলাপি গোলাপি (ভিডিও)

Shakib Khan Golapi Golapi Song
Shakib Khan Golapi Golapi Song

ঈদে মুক্তির দৌড়ে অনেকটায় এগিয়ে আছে ঢালিউড সম্রাট শাকিব খান ও এই সময়ের আলোচিত নায়িকা বুবলীর আঞ্চলিক ভাষার ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। কেননা ইতিমধ্যে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্রও পেয়েছে। তাই অনেকটা নিশ্চিত করেই বলা যায় শাকিব খান অভিনীত ছবিট আসছে ঈদেই মুক্তি পাচ্ছে।

তাই ছবিটির প্রচারণার যেন কমতি নাই। কিছুদিন আগে ছবিটির ১ মিনিট ৪৪ সেকেন্ডের টিজার এবং আঞ্চলিক ভাষার টাইটেল গান ও রানী মুক্তি পেয়েছিল। ছবিটির টিজার নিয়ে হালকা পাতলা সমালোচনা হলেও এই গানটির কমেন্টে অনেক প্রশাংসা মিলেছে।

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান আগে থেকেই ঘোষণা দিয়েছিল  গোলাপি গোলাপি তোর গাল গোলাপি স্মার্ট ফোন কিনেছি চল তুলি সেলফি শিরোনামের গানটি আজ মুক্তি দেবে। আর সে মোতাবেক তাদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছে। গানটি প্রকাশের সাথে সাথেই ভক্তদের মাঝে যেন আলোড়ন তুলে দেয়। থাইল্যান্ডের মনোরম লোকেশনে একঝাঁক বিদেশী শিল্পীর সাথে শাকিব খান বুবলীকে অনেক স্মার্ট লুকে দেখা যায়। রোজার এই দিনেও অল্প সময়ে ব্যাপক দর্শক ভিউ পায়। কমেন্টে ভক্তরা শাকিব খানের এই লুক এবং গানের প্রশাংসা করেছে। এদিকে সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ারের হিরিক চাপে।

গানটির সুর ও সঙ্গীত করেছেন আকাশ এবং তানুজা এবং লিখেছেন প্রিয় চট্টোপধ্যায়। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ ও প্রযোজনা করেছেন শাপলা মিডিয়া। ছবিতে শাকিব বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন মৌসুমি, ওমর সানি ও কাজী হায়াত প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here