রোম্যান্টিক ঝড়ে বাজিমাত শাকিব খান শ্রাবন্তীর লিখেছি তোর নাম (ভিডিও)

shakib khan bhaijaan song likhechi tor naam
shakib khan bhaijaan song likhechi tor naam

এবারের ঈদে মুক্তি পেতে যাওয়া দুই বাংলার সুপারস্টার শাকিব খানের আলোচিত ছবি ‘ভাইজান এলো রে’। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় দুই নায়িকা শ্রাবন্তী এবং পায়েল সরকার। এর আগে ছবির একটি গান মুক্তি পেলোও আজ মুক্তি পায় ভীষণ সুন্দর মেলোডিয়াস গান লিখেছি তোর নাম। গানটিতে শাকিব খান এবং শ্রাবন্তীকে অনেক রোম্যান্টিক মুডে দেখা যায়। বিশাল এক দূর্গের পাথরের দেওয়ালে ছবির নায়িকা শ্রাবন্তীর নাম লেখাকে কেন্দ্র করে গানটির কথা। গানটির দৃশ্যায়ন স্কটল্যান্ডের অনেক সুন্দর সুন্দর লোকেশনে হয়।

shakib khan bhaijaan song likhechi tor naam
shakib khan bhaijaan song likhechi tor naam

প্রযোজনা প্রতিষ্ঠান আগে থেকেই জানিয়ে রেখেছিল গানটি আজকে বিকাল ৫.৩০ এ মুক্তি দিবে। আর সে মোতাবেক গানটি প্রকাশের সাথে সাথে ব্যাপক সাড়া ফেলে দেয়। অল্প সময়ের মধ্যে অনেক দর্শক দেখেছে গানটি। শুধু তাই নয় গানের দৃশ্য এবং নির্মাণ গুণের সাথে সাথে শাকিব শ্রাবন্তীর অভিনয়ের ব্যাপক প্রশাংসা মিলছে কমেন্টে। এদিকে ভক্তদের সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ারের ব্যাপক হিরিক চাপে।

গানটি গেয়েছেন রাজ বর্মণ, ভোকাল দিয়েছেন কিঞ্জল চট্টোপধ্যায় এবং সুর ও সঙ্গীত করেছেন দোলান মাইনাক। জানা যায় আসছে ঈদেই ছবিটি দুই বাংলায় মুক্তি পাবে। ছবিটিতে দুই নায়িকা শ্রাবন্তী এবং পায়েলের বিপরীতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখ্যার্জি এবং প্রযোজনা করেছেন এসকে মুভিস।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here