‘নাকাব’ ছবির প্রথম গানেই প্রশংসায় ভাসছে শাকিব খান নুসরাত (ভিডিও)

ভারতের পশ্চিমবঙ্গের নামি প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। প্রথমবারের মত এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অভিনয় করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন টলিউডের দুই জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান এবং সায়ন্তিকা ব্যানার্জি। ছবির নাম ‘নাকাব’।

জানা যায় আসছে কোরবানির ঈদেই পশ্চিমবঙ্গে মুক্তি পাবে কলকাতার একক প্রযোজনার এই ছবিটি। তাই ছবিটির প্রচারণায় নেমেছে প্রযোজনা প্রতিষ্ঠান। এ লক্ষ্যেই গত রোববার প্রকাশ পায় ছবিটির অফিশিয়াল পোস্টার। পোস্টারে রোম্যান্টিক দুই নায়িকার সাথে বেশ অ্যাকশন লুকে দেখা যায় শাকিব খানকে। ইতিমধ্যে ব্যাপক সাড়া পায় ‘নাকাব’ ছবির এই পোস্টারটি।

আর আজ মঙ্গলবার প্রকাশ পেল ‘নাকাব’ ছবিটির প্রথম গান। গানটির শিরোনাম তোর হাঁটা চলা। পূর্ব ঘোষণা অনুযায়ী গানটি প্রকাশ করা হয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। ছবিটিতে দুই নায়িকা থাকলেও মেলোডিয়াস গানটিতে শাকিব খানের সাথে শুধু নুসরাত জাহানকে দেখা যায়। সমুদ্রের তীরবর্তী এলাকার অনেক সুন্দর লোকেশনে গানটির দৃশ্যায়ন হয়। গানটিতে শাকিব খান এবং নুসরাত জাহানকে অন্যরকম এক রোম্যান্টিক লুকে দেখা যায়। বিশেষ করে শাকিব খানের স্মার্ট লুকটি ছিল চোখে পড়ার মত। গানটি প্রকাশের অল্প সময়ের মধ্যেই দর্শন সংখ্যা বাড়ে অনেক বেশি। শুধু তাই নয় কমেন্টে গানটির অনেক প্রশাংসাও মিলছে। এদিকে সোশ্যাল মিডিয়া ফেসবুকে শাকিব ভক্তদের মাঝে গানটি শেয়ারের হিরিক চাপে।

গানটি গেয়েছেন আরমান মালিক ও প্রশ্মিতা পল এবং গানটি পরিচালনা করেছেন দেব সেন। ‘নাকাব’ ছবির কাহিনিতে দেখা যাবে অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। যার কারণে অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয় এই নায়ককে।

ছবিটি নিয়ে শাকিব খান বলেন, সব বয়সী মানুষকে খুব আনন্দ দেবে এই ছবি। বিশেষ করে বাচ্চাদের কাছে বেশি ভালো লাগবে। ছবিতে প্রথম শাকিব খানকে কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।

ভিডিওঃ

Song Review:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here