দহনের ‘সকাল হাসে’ গানে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সিনেমা

জাজ মাল্টমিডিয়া প্রযোজিত বহুল আলোচিত সিনেমা ‘দহন’। বিগ বাজেটে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। রাজনৈতিক থ্রিলার গল্পের এই ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। আগামী ৩০ ই নভেম্বর মুক্তির জন্য চলছে ছবিটির প্রচারণা।

আর এ লক্ষ্যে আজ সন্ধ্যে ৭ টায় ‘সকাল হাসে’ শিরোনামের গানটি মুক্তি পায় জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। গানটি প্রকাশের অল্প সময়ের মাঝে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে অন্তর্জালে। এবং কমেন্টে মিলছে ভালোই প্রশংসা। গানটির কথা ও সুর করেছেন বুশরা শাহরিয়ার। এতে তার সঙ্গে কন্ঠ মিলিয়েছেন ইমরান। গানটির সংগীতায়োজনে ছিলেন ইমন সাহা।

মিষ্টি রোমান্টিক ঘরানার এই গানটির দৃশ্যায়নে দেখা যায় জনপ্রিয় জুটি সিয়াম-পূজাকে। যেখানে ফুটে উঠেছে তাদের বিলীন হওয়া প্রেমের গল্প। গানটির এক পর্যায়ে দেখা যায় সিয়াম-পূজার সিনেমা দেখার দৃশ্য। সিনেমা হলে বসে দেখছেন দেশের শীর্ষনায়ক শাকিব খান এর সিনেমা। এটিও জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত আরেকটি ছবি, যার নাম ‘নবাব’। সুপারস্টার শাকিব খানের ছবিটির ষোলোআনা গানটি দেখে সিনেমা হলে নাচতে দেখা যায় সিয়াম পূজাকে। এক কথায় অসাধারণ দৃশ্যায়ন আর গল্পে ফুটে উঠেছে ‘দহন’ সিনেমার এই রোমান্টিক ‘সকাল হাসে’ গানটি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here