ইউটিউব কাঁপাচ্ছে ‘তোমাকে আপন করে’ শিরোনামে সুপার হিরো শাকিব বুবলীর নতুন রসায়ন (ভিডিও)

ইউটিউবে ঝড় তুলেছেন বর্তমানে ঢাকাই ছবির শীর্ষ জুটি শাকিব খান ও বুবলী। আসছে ঈদে মুক্তি পাওয়ার কথা আছে শাকিব খান ও বুবলী অভিনীত ‘সুপার হিরো’ ছবিটি। তাই বেশ জোরেশোরেই প্রচারণা চালাচ্ছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। এরইমধ্যে টিজার ও বুম বুম শিরোনামের গান প্রকাশে ভক্তদের বেশ আগ্রহী করে তুলেছে এই ছবিটি নিয়ে।

তাই ভক্তদের উল্ল্যাস দিতে মঙ্গলবার ১২ই জুন রাতে প্রকাশ হয় এই ছবির আরও একটি গান। ‘তোমাকে আপন করে’ শিরোনামের গানটি প্রকাশ পায় কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেল থেকে। গানটিও নতুন করে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। রোমান্টিক এই গানের দৃশ্যে শাকিব খান ও বুবলীকে দেখা গেছে বেশ আকর্ষণীয় রূপে। বিশেষ করে শাকিব বুবলীর লুক, গানের লোকেশন ও কোরিওগ্রাফি ব্যাপক প্রশংসিত হয়েছে। অস্ট্রেলিয়ার সমুদ্রের তীর এবং মরুভূমির দৃষ্টিনন্দন দারুণ সব লোকেশনে গানটির দৃশ্যায়ন হয়। এর আগে এমন সব সুন্দর লোকেশনে কখনও বাংলা ছবির গান দেখা যায় নি। রোম্যান্টিক এই গানটি নিয়ে ভালোই মেতেছেন দর্শকরা। অল্প সময়ে এর দর্শন সংখ্যা ছাড়িয়েছে অনেক বেশি। কমেন্টে ভক্তদের প্রশাংসা অতুলনীয়। আর সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ারের ঝড় বইছে।

রবিউল ইসলাম জীবনের লেখা গানটিতে সুর ও সংগীত করেছেন আকাশ সেন ও তৃষা চ্যাটার্জী। গানের কথা, সুর ও গায়কী মিলিয়েও একটি টোটাল প্যাকেজ বলে মনে করছেন সবাই। হারটবিট প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত ‘সুপার হিরো’ ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। এতে শাকিব-বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন, টাইগার রবি প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here