শাকিব খানের গলা কাটি নাই, এটা ভুয়া পোস্টার অফিসিয়াল নয়-পরিচালক

শাকিব খান কৃষ্ণার্জুনা যোদ্ধাম
শাকিব খান কৃষ্ণার্জুনা যোদ্ধাম

শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবির রঙচঙা একটি পোস্টার সোশাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে গত তিনদিন যাবৎ। এরপরেই অভিযোগ পাওয়া যায়, এই পোস্টারটি তেলেগু ছবি ‘কৃষ্ণার্জুনা যোদ্ধাম’  থেকে নকল করা হয়েছে। পোস্টারে দেখা গেছে, ওই ছবির নায়ক নানী যে স্টাইলে দাঁড়িয়ে আছেন, নায়ক শাকিব খানও সেভাবে দাঁড়ানো।

নানীর পরনে গাঢ় রঙের লাল শার্ট, তার ভেতরে কালো স্যান্ডোগেঞ্জি, গলায় মাদুলি; শাকিব খানের পরনেও লাল শার্ট, কালো স্যান্ডোগেঞ্জি, গলায় মাদুলি। তেলেগু নায়ক নানীর শরীর রেখে গলার উপর থেকে শাকিব খানের মুখ বসানো হয়েছে! এ কারণে নায়ক শাকিব খান অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবিটি নিয়ে অনেকেই সমালোচনা করছেন। বলছেন, শাকিব খানের মতো একজন শীর্ষ নায়কের ছবির পোস্টার নকল কেন হবে?

যদিও ছবির পোস্টার কেমন হবে সেটি নায়কের উপর বর্তায় না! বিষয়টি নিয়ে মঙ্গলবার দুপুরে ‘পাঙ্কু জামাই’ ছবির পরিচালক আবদুল মান্নানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘পাঙ্কু জামাই’ ছবির যে পোস্টার প্রকাশ হয়েছে সেটি ভুয়া পোস্টার, অফিসিয়াল নয়। কই থেকে এই পোস্টার আসলো আমি জানি না।

পরিচালক আবদুল মান্নান বলেন, এই পোস্টার আমাদের নয়। শাকিব খানের গলা কাটা হয় নি। একটা গ্রুপ দেশিয় ছবির ভালো চায় না। তারাই এটা করেছে বলে আমার ধারণা। আর ফেসবুকে পাওয়া গেছে বলে বিশ্বাস করতে হবে এমনটা ঠিক না। কারণ, এর আগে রাজ্জাক সাহেব, এটিএম সাহেব, শাবানা, অমিতাভ বচ্চনের মতো স্টারদের মৃত্যু গুজব ছড়িয়েছে এই ফেসবুকের মাধ্যমে।

তিনি বলেন, পোস্টারে সেন্সর বোর্ডের স্বাক্ষর থাকে সেটি নেই। পাঙ্কু জামাই ছবির অফিসিয়াল পোস্টার এখনও তৈরি হয়নি। পোস্টার নির্মাণের কাজ চলছে। যে পোস্টারটি নকল বলা হচ্ছে, প্রকাশিত হয়েছে তার সঙ্গে এই ছবি নির্মাণের সঙ্গে যুক্ত কারও সংশ্লিষ্টতা নেই। দর্শকদের বলছি, প্লিজ আপনারা বিভ্রান্ত হবেন না। আর দু-চারদিন অপেক্ষা করেন, মৌলিক পোস্টার প্রকাশ হবে। গান, টিজার, ট্রেলার একে একে সব প্রকাশ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here