নতুন ছবির মহরতে শাকিব খান সিনেমার নাম নিয়ে সমালোচনার জবাব দিলেন (ভিডিও)

Shakib Khan
Shakib Khan

‘কয়েক বছর আগেও আমাদের একটা ট্রানজেকশন পিরিয়ড ছিলো। সিনেমা ছিলো, কিন্তু মানসম্মত সিনেমা হল ছিলো না। এরপর জাজ আসলো, এসে হলগুলোতে ডিজিটাল মেশিন বসালো। এখন আবার লাইভ টেকনোলজিস এসেছে। আমার পক্ষ থেকেও এমন কিছু পরিকল্পনা আছে। সব এখনই বলতে চাচ্ছি না। সিনেমা মুক্তির তারিখ ঠিক করে সিনেমার কাজ হওয়া উচিত আমাদের এখানে। তাহলে একসঙ্গে একাধিক সিনেমা মুক্তি পাওয়ার সম্ভাবনা থাকেনা। নির্ধারিত তারিখ কোন কারণে মিস হলে আরো অন্তত ২টি ডেট নিশ্চিত রাখা উচিত। কলকাতায় কাজ করার আগে চুক্তি করে নেই মুক্তির তারিখ জেনে। একটা তারিখ মিস হলেও আরো অন্তত দুটি তারিখের নিশ্চয়তা থাকে। আমাদের এখানে মুখের কথাতে বিশ্বাস রাখতে হয়। যে সময়ে মুক্তির কথা থাকে সে সময়ে না মিস হয় কিংবা একসঙ্গে একাধিক ছবি মুক্তি পায়। আমি একাধিক ছবি মুক্তির পক্ষে না।’

রাজধানীর গুলশানে একটি অভিজাত হোটেলে নতুন সিনেমার মহরত অনুষ্ঠানে এমনটি বলছিলেন শাকিব খান। এসময় তিনি সিনামার নাম নিয়েও কথা বলেন। এ প্রসঙ্গে তিনি বলেন, এই ছবিতে একটি আবেদন থাকছে। আমরা আমদের সরকারের কাছে আবেদন করছি, একটি প্রেম দরকার। এই প্রেমটা আমদের সিনেমার প্রেম, আবার দেশের প্রেমও হতে পারে। তবে আসলে কী প্রেম, সেটা হলে গিয়ে দেখতে হবে।  শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি নির্মাণ করবেন শাহীন সুমন। নায়িকা শবনম বুবলী সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন।

অনুষ্ঠানে শাকিব খান প্রথাগত মসলা ছবির পাশাপাশি অফট্র্যাক ঘরানার সিনেমায় নিয়মিত কাজ করবেন বলে জানান। ভেঙ্কটেশ ফিল্মস থেকে নতুন ছবির প্রস্তাব পেয়েছেন জানিয়ে শাকিব বলেন, তার ‘ভাইজান এলো রে’ ছবির প্রযোজক আরো ছবির জন্য তার সময় চেয়েছেন।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, আমার এই নতুন ছবি প্রমাণ করবে কলকাতার ছবির চাইতে বাংলাদেশী সিনেমার পতাকা অন্যদের চাইতে উঁচুতে থাকবে।

পরিচালক শাহীন সুমন বলেন, এটি শাকিব খানের সঙ্গে আমার ২১ তম সিনেমা। আশা করি আমাদের এ সম্পর্ক অটুট থাকবে। আর দর্শক ভিন্ন গল্পের একদমই আলাদা শাকিব খানকে খুঁজে পাবে।

মহরত অনুষ্ঠানে শাকিব খান ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ সিনেমা আগামী ঈদুল আযহায় মুক্তি পাবে বলে জানান। প্রযোজক সেলিম খানের অনুরোধে সিনেমা মুক্তির সময় জানান শাকিব খান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক আরশাদ আদনান, আতিকুর রহমান লিটন, ইকবাল কবীর জয়, নায়ক সম্রাট, পরিচালক ওয়াজেদ আলী সুমন প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here