২০১৯ সালের প্রথম ছবিতেই শাকিব খানের বড় চমক (ভিডিও)

২০১৯ সালে ঢালিউড সুপারস্টার শাকিব খান  এর প্রথম মিশন ‘বীর’ ছবি। ছবিটি পরিচালনা করবেন বরেণ্য পরিচালক কাজী হায়াৎ। এটি দিয়ে ৫০ তম চলচ্চিত্র পরিচালনার মাইলফলক স্পর্শ করবেন তিনি। আর ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবেন শাকিব খান ও তার বন্ধু মোহাম্মদ ইকবাল।

খবরটি পুরাতন, তবে নতুন খবর হচ্ছে ছবিটিতে থাকবে বাড়তি চমক। আর তা হলো, ছবিটিতে গান গাইবেন শাকিব খান নিজেই। তবে সেটি হবে পুঁথি পাঠের আদলে। খবরটি নিশ্চিত করেছেন শাকিব খানের বন্ধু ও প্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, ‘বীর’ ছবিতে চমকের পর চমক থাকবে। গানটি প্রসঙ্গে এখনেই কিছু বলতে চাই না। এটি যখন রেকর্ডিং হবে তখনই দর্শক-শ্রোতারা বুঝতে পারবেন কেমন হলো। আর নায়িকা নির্বাচনে দর্শকরা অন্যরকম কিছু পাবেন।’

প্রযোজক না বলতে চাইলেও জানা যায়, আগামী সপ্তাহে মগবাজারের একটি স্টুডিওতে এই পুঁথি পাঠের রেকর্ড হবে। এটি রচনা করেছেন ছবির পরিচালক কাজী হায়াৎ নিজেই। চলচ্চিত্রটির গল্প ও চিত্রনাট্যও তার তৈরি করা। এদিকে শাকিব খান জানান, এর মাধ্যমে বছরের প্রথম চলচ্চিত্র হিসেবে এতে কাজ করবেন তিনি। মূলত কাজী হায়াতের ৫০তম ছবিতে কাজ করার ইচ্ছে থেকেই এটি প্রযোজনায় এসেছেন তিনি।

ছবিতে একজন সাইকো হিসেবে দেখা যাবে শাকিব খানকে। মাদক এবং সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু চলচ্চিত্রটির গল্পে উঠে এসেছে। এর আগে শাকিব মালেক আফসারী পরিচালিত ‘মনের জ্বালা’ সিনেমায় গেয়েছিলেন। এছাড়া ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমার অডিও অ্যালবামে প্রকাশ পেয়েছিল কিং খানের কণ্ঠে আবৃত্তি। আর ‘বীর’ সিনেমায় দ্বিতীয়বারের মতো কণ্ঠশিল্পী পরিচয়ে আসছেন শাকিব খান।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here