২০১৮ তে বক্স অফিসে শাকিব খানের দাপট! ৩য় সপ্তাহে ৮০টিরও বেশি প্রেক্ষাগৃহে চালবাজ

chalbaaz 2nd week bd
chalbaaz 2nd week bd
chalbaaz 2nd week bd
chalbaaz 2nd week bd

২০১৮ সালে দেশের প্রেক্ষাগৃহে এই পর্যন্ত কোন ছবিই করতে পারে নি ব্যবসা। শাকিব খান অভিনীত ‘আমি নেতা হবো’ ছাড়া ব্যবসায়িক সাফল্য পায়নি কোনো ছবি। এর কারণে গত কয়েক মাসে ছবি মুক্তির সংখ্যাও কমেছে। এদিকে গত ২৭ এপ্রিল মুক্তি পায় শাকিব খান অভিনিত কলকাতার ছবি ‘চালবাজ’। এই ছবির সুবাদে প্রেক্ষাগৃহে দর্শকের সমাগম বাড়ে। অনেকটা উৎসবের আমেজ তৈরি হয় সিনেমা অঙ্গনে। দর্শকের লাইন ধরে টিকিট কাটা, ব্ল্যাকে টিকিট বিক্রি, হাউজফুল শো আর সঙ্গে হল মালিকের মুখে হাসি। সব মিলে বছরের অন্যতম সফল ছবি ‘চালবাজ’।

এদিকে মুক্তির দুই সপ্তাহ পরও থেমে যায়নি ‘চালবাজ’-এর দাপট। শুক্রবার (১১ মে) মুক্তি পায়নি নতুন কোনো ছবি। তাই দেশের সিনেমা হলগুলোতে এই সপ্তাহেও ‘চালবাজ’ চলবে। খরার মৌসুমে একটি ছবি তিন সপ্তাহ ধরে চলছে, এটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

এই প্রসঙ্গে ‘চালবাজ’-এর আমদানিকারক এন ইউ ট্রেডার্সের কর্ণধার গোলাম কিবরিয়া লিপু বলেন, সবমিলে ভালোই চলছে ‘চালবাজ’। এখনো দেশের প্রায় ৮০টিরও বেশি হলে চলছে ছবিটি। প্রথম সপ্তাহে দারুণ ব্যবসা করেছে এটি। দ্বিতীয় সপ্তাহে ঝড়-বৃষ্টির কারণে দর্শক কিছুটা কমেছে। তবুও দেশের নতুন কোন ছবির প্রথম সপ্তাহের ব্যবসার তুলনায় দ্বিতীয় সপ্তাহ হিসেবে দারুণ ব্যবসা করেছে শাকিবের চালবাজ। আমদানিকারক হিসেবে আমি সন্তুষ্ট।

২০১৮ সালে এই পর্যন্ত বক্স অফিসের দৌড়ে এগিয়ে আছে শাকিবের চালবাজ। ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শুভশ্রী গাঙ্গুলী।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here