শাকিবের বাজিমাত সিনেমা হল বাড়িয়ে ২য় সপ্তাহে সিনেপ্লেক্স সহ ১০০ হলে ‘সুপার হিরো’

Shakib Khan Super Hero
Shakib Khan Super Hero

ঈদের আগে একেবারে শেষ সময়ে এসে ঈদের ছবি মুক্তির তালিকায় যোগ হয় শাকিব খান ও বুবলী জুটি অভিনীত আলোচিত ছবি ‘সুপার হিরো’। ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া অন্যান্য ছবির মতো তাই প্রচারণা চালানো সম্ভব হয়নি ছবিটির বেলায়। তবুও দেশের প্রায় ৮০ হলে মুক্তি পায় সুপার হিরো ছবিটি।

তবে দ্বিতীয় সপ্তাহে হলের সংখ্যা আরও বাড়বে। সেটা ১০০ কোঠায় হবে বলে জানালেন ছবিটির পরিচালক আশিকুর রহমান। ইতিমধ্যে দ্বিতীয় সপ্তাহের জন্য হলগুলোতে বুকিংও হচ্ছে বলে জানান পরিচালক।

পরিচালক আশিকুর রহমান বলেন, আমরা ছবিটি নিয়ে কোনো প্রচারণা চালাতে পারিনি। নানা জটিলতা কাটিয়ে অবশেষে ঈদে ছবিটি মুক্তি দিতে পেরেছি এটাই বড় কথা। ছবিটি আসবে কী না, এ নিশ্চয়তা দিতে পারিনি বলে অনেক বুকিং এজেন্টরা বাধ্য হয়ে অন্য ছবি নিয়েছেন। তবে ঈদের পরের সপ্তাহে হলেও ১০০ হলে চলবে নিশ্চয়তা দিতে পারি।

ঢাকায় উল্লেখযোগ্য তেমন কোনো হলে মুক্তি না পেলেও ঢাকার বাইরে বেশ দাপটের সঙ্গেই চলছে সুপার হিরো। তবে আগামী সপ্তাহ ঢাকার সিনেপ্লেক্সগুলোতে ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনার কথাও জানিয়েছেন পরিচালক আশিকুর রহমান।

এছাড়াও ঈদের আগে বলা হচ্ছিল বিশ্বকাপ ফুটবল শুরু হওয়া ঈদের ছবিগুলোতে এর প্রভাব পড়বে। কিন্তু সুপার হিরো ছবিটির বেলায় এমনটি পড়েনি বলেই জানান তিনি।

ছবিটির সাফল্যের খবর জানতে চাইলে পরিচালক বলেন, সব প্রেক্ষাগৃহ থেকে খবর পাওয়া গেছে প্রায় প্রতিটি শো-ই হাউসফুল যাচ্ছে। বিভিন্ন প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের আনন্দমুখর প্রতিক্রিয়া দেখা গেছে। এই ছবিটি নিয়ে সারা দেশ থেকেই সাড়া পাচ্ছি। বিশ্বকাপ ফুটবলের প্রভাব ছবিটির ক্ষেত্রে পড়েনি। এ জন্য সব দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। হার্টবিট প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। এর চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা ও টাইগার রবি। ছবিটি শিগগিরই মধ্য প্রাচ্যসহ কানাডা, অস্ট্রেলিয়া, আমেরিকাসহ আরও ৫০টির বেশি দেশের বাইরের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলেও জানিয়েছেন পরিচালক আশিকুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here