১ম তিন শোতেই বাম্পার হিট তীব্র গরমেও মমমাপানা’তে দাপট(ভিডিও)

Shakib Khan Moner Moto Manush Pailam Na Box Office
Shakib Khan Moner Moto Manush Pailam Na Box Office

আজ পবিত্র ঈদুল আজহা। ঈদের আগে ছবি মুক্তির ফাঁকা আওয়াজ তুলেছে অনেকেই। তবে সবশেষ মুক্তি পেয়েছে তিনটি ছবি। সেগুলো হল ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘বেপরোয়া’ এবং ‘ভালোবাসার জ্বালা’। যার মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় শাকিব খান বুবলী জুটি অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি। কেননা এবারের ঈদে সারাদেশের ২১৫টি সিনেমা হলের মধ্যে অন্য ছবির তুলনায় সর্বাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে সুপারস্টার শাকিব খানের এই ছবিটি। জানা যায় ১৫৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই ছবিটি।

এদিকে মুক্তি পাওয়া তিন ছবির লড়াইয়ে অন্য দুটি ছবির মধ্যে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি ‘বেপরোয়া’। ছবিটি গেল বছরের ঈদুল আযহাতেও একটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন রোশান এবং ববি। জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়েছে, এটি পুরোপুরি হাই ভোল্টেজ অ্যাকশন ধাঁচের ছবি। দেশের ৫২ প্রেক্ষাগৃহে একযোগে চলছে বেপরোয়া। প্রথম সপ্তাহে কম প্রেক্ষাগৃহে মুক্তি দিলেও পরবর্তীতে আরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারবে বলে মনে করছেন তারা।

অন্যদিকে বশির আহমেদ পরিচালিত আরেক ছবি ‘ভালোবাসার জ্বালা’ মুক্তি পেয়েছে দেশের ৯ট প্রেক্ষাগৃহে। যেখানে অভিনয় করেছেন নবাগত শাকিল খান এবং অর্পা।

এদিকে শাকিব খান-বুবলী জুটির সিনেমা ‘মনের মতো মানুষ পাইলাম না’ সমসাময়িক বিভিন্ন ইস্যুগুলো কেন্দ্র করে নির্মিত হয়েছে। যেখানে উঠে এসছে দেশপ্রেম, মূল্যবোধ, চেতনা, বন্ধন। পরিচালক জাকির হোসেন রাজু বলেন, টার্গেট ছিল দেড়শ প্রেক্ষাগৃহ। সেটি টপকিয়ে সবমিলিয়ে ১৫৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘মনের মতো মানুষ পাইলাম না’, এটা নিঃসন্দেহে আমাদের জন্য আনন্দের।

শাকিব খানের এই ছবিটি দেখতে ঈদের দিন সকাল থেকেই শাকিব খান ভক্তদের ভিড় জমেছে। অনেকেই দল বেঁধে ছবিটি দেখতে গেছেন। খোঁজ নিয়ে জানা গেছে মর্নিং শোতে কিছুটা দর্শক কম থাকলেও দুপুরের পর থেকে সিনেমা হলের সামনে ক্রমাগত বাড়ছে দর্শক। দুপুর এবং বিকেল ৩টার শো দেখতে সিনেমা হলের সামনে হুমড়ি খেয়ে পড়ছে দর্শক। রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন এলাকায় তীব্র গরমকে উপেক্ষা করে লাইনের পর লাইন দাঁড়িয়ে ছবিটি দেখতে দর্শকের উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

এদিকে ছবিটি দেখতে আসা শাকিব ভক্তদের এমন আগ্রহ দেখে হল মালিকরাও বেশ সন্তুষ্ট। তারা ধারনা করছেন এই ছবিটিও বাম্পার হিট হবে। কেননা প্রথম দিনের প্রথম তিনটি শোতেই এমন মারমার কাটকাট অবস্থা যে ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ছে। একটি শো শুরু না হতেই অন্য শো এর জন্য অগ্রিম টিকিট নিয়েও অনেকেই অপেক্ষা করছেন সুপারস্টার শাকিব খানের ‘মনের মতো মানুষ পাইলাম না’ দেখার জন্য।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here