হৃদয় খানের জলে ভাসা ফুলে শাকিব খান ববি (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ববি অভিনীত আলোচিত ছবি ‘নোলক’। ছবিটি আসছে রোজার ঈদেই মুক্তির ঘোষণা দিয়েছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী ইন্টারটেইনমেন্ট। তাই ইতিমধ্যেই শুরু হয়েছে ছবিটির প্রচারণার কাজ।

গেলো কয়েকদিন আগে মুক্তি পায় ছবিটির টিজার ও প্রথম গান ‘শীতল পাটি’। যা দেখে সিনেপ্রেমীরা ব্যাপক প্রশংসা করে। এদিকে গেলো বুধবার প্রকাশ পায় ছবিটির ‘কলিকালের রাঁধা’ শিরোনামের আইটেম গানের টিজার। আর আজ প্রকাশ পেলো ছবিটির ‘জলে ভাসা ফুল’ শিরোনামের আরও একটি গানের টিজার।

৫২ সেকেন্ডের রোম্যান্টিক গানের টিজারটিতে কিং খান শাকিব এবং নায়িকা ববিকে দেখা যায় বেশ আকর্ষণীয় লুকে। বিশেষ করে শাকিব খানের লুক ছিল অসাধারণ আর দৃশ্যায়নে নায়িকা ববির সাথে রোম্যান্টিকতা বেশ ফুটিয়ে তুলেছেন তিনি। ভীষণ জর শরীরে এই গানের শুটিং করেছিলেন শাকিব খান

এস এ অলিক হকের কথায় ‘জলে ভাসা ফুল’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী হৃদয় খান ও আনিকা। এবং গানটির সংগীতায়োজনও করেছেন হৃদয় খান। ‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববি হক ছাড়া আরও অভিনয় করেছেন মোসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রজতাভ দত্ত এবং সুপ্রিয় দত্তসহ অনেকে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here