বিনা কর্তনেই সেন্সর পেল ভাইজান, ২০শে জুলাই শুভ মুক্তি: শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং কলকাতার শ্রাবন্তী পায়েল অভিনীত এস কে মুভিজের আলোচিত ছবি ‘ভাইজান এলো রে’। রোজার ঈদে ছবিটি পশ্চিমবঙ্গে মুক্তি পেলেও বাংলাদেশে তা সম্ভব হয়নি। কেননা ছবিটি ছিল কলকাতার একক প্রযোজনার। তাই আইনের শিকলে বাঁধা পরে ছবিটির মুক্তি।

দেশে শাকিব খানের ছবি মানেই বক্স অফিসে সুপার হিট। কেননা শাকিব খানের ছবি বেশ লুফে নেয় সাধারন দর্শক এবং শাকিব ভক্তরা। ফলে শাকিবের ছবি প্রদর্শনের জন্য বেশ অপেক্ষায় থাকে সিনেমা হল মালিকরা। তাই ছবিটি আমদানি নীতিতে মুক্তি দেওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু তাতেও যেন তথ্য মন্ত্রণালয়ের অনুমতি এবং সেন্সর ছাড়পত্রের বাঁধা থাকে। মন্ত্রণালয়ের অনুমতি পেয়ে গত বৃহস্পতিবার ছবিটি সেন্সর বোর্ডে জমা পরেছিল।

শাকিব খান অভিনীত কলকাতার এই ছবিটি এবার বাংলাদেশের সেন্সর বোর্ডেও মুক্তির অনুমতি দিয়েছে। জানা যায় গতকাল সোমবার ছবিটি সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায়। ফলে সব বাধা পেরিয়ে অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে দেশের প্রেক্ষাগৃহে।

‘ভাইজান এলো রে’ ছবির ছাড়পত্র বিষয়ে সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু বলেন, আমরা সোমবার সকালে ছবিটি দেখেছি। আমাদের কাছে মনে হয়েছে ছবিটি বাংলাদেশে প্রদর্শন করতে কোনো সমস্যা নেই। তাই ছবিটির আনকাট সেন্সর ছাড়পত্র দিয়েছি গতকাল বিকেলে। আর ছবিটি কবে মুক্তি পাবে এটা আমাদের বিষয় নয়। ছবির আমদানিকারকরা চাইলে আগামীকালই ছবিটি মুক্তি দিতে পারেন। চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব আলী বলেন, ‘ভাইজান এলো রে’ আনকাট সেন্সর দেয়া হয়েছে। ছবিটি আমি নিজেও দেখেছি সেন্সরে। আমার কাছে ভালো লেগেছে। এমন ছবিই দর্শকরা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস। যারা ছবিটির সঙ্গে জড়িত তারা চাইলে এবার মুক্তি দিতে পারবেন। আর কোনো বাঁধা নেই।

Shakib Khan Bhaijaan
Shakib Khan Bhaijaan

ছবিটি আমদানি করছেন এন ইউ ট্রেডার্স। তাদের সুত্রে জানা যায় ছবিটি আসছে শুক্রবার ২০ই জুলাই মুক্তি দিবে। এরেইমধ্যে সিনেমা হল বুকিংয়ের প্রক্রিয়া চলছে। তারা জানায়, ‘ভাইজান এলো রে’ কত হলে মুক্তি পাবে সেটা আরও দুদিন পর জানাবো। তবে ভালো ভালো সিনেমা হলগুলো ছবিটি চালাতে চাচ্ছে আমদানিকারন প্রতিষ্ঠানটি। এদিকে একই সাথে কলকাতার সুপারস্টার জিতের সুলতান ছবিটিও মুক্তি পাবে। তাই হল বুকিংয়ে কিছুটা পিছিয়ে থাকলেও এন ইউ ট্রেডার্সের দাবি ছবিটি ৫০টি মুক্তি দিতে পারলেও অন্য ছবির তুলনায় ভালো চলবে। কেননা তারাও বিশ্বাস করে শাকিব খানের ছবিই ব্যবসায়িক সাফল্যের মূল কারণ।

এদিকে শাকিব খান নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে তার ভক্তদের জানিয়ে দিয়েছেন যে এই শুক্রবার উদযাপনের জন্য প্রস্তুত হন। ২০শে জুলাই ‘ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here