‘সুপার হিরো টু’ ধামাকায় শাকিব খান (ভিডিও)

Shakib Khan Super Hero 2
Shakib Khan Super Hero 2

ঢালিউড সুপারস্টার শাকিব খান। মাস দুয়েক আগে ঘোষণা দিয়েছিলেন নিজের প্রযোজনা প্রতিষ্ঠানে সরব হবেন তিনি। এরপরেই রোজার ঈদে এসকে ফিল্মস থেকে ‘পাসওয়ার্ড’ ছবি নির্মাণ করে ব্যাপক সাফল্য পেয়েছেন। এরেই ধারাবাহিকতায় তিনি নতুন আরও চারটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছেন। যার মধ্যে আছে ‘পাসওয়ার্ড’ ছবির সিক্যুয়াল ‘পাসওয়ার্ড টু’।

এই বিষয়ে জানতে চাইলে শাকিব খান বলেন, ‘পাসওয়ার্ড’ ছবির সাফল্যের কারণে শুধু ‘পাসওয়ার্ড ২’ নয়, আরও অনেক প্রযোজক নড়েচড়ে বসেছেন। পুরোনো অনেক প্রযোজক এখন ছবি তৈরির ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। বড় প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশনস এক বছর ছবি নির্মাণ বন্ধ রেখেছিল। ‘পাসওয়ার্ড’ সুপারহিট হওয়ার কারণে প্রতিষ্ঠানটি নতুন করে ছবি তৈরির পরিকল্পনা করছে। তাই খুব শীঘ্রই আসছে আরেক নতুন ধামাকা।

Shakib Khan Super Hero
Shakib Khan Super Hero

আর সুপারস্টারের এই কথা থেকেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে আরেক সিক্যুয়াল ছবির। কেননা ২০১৮ সালে এই হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় ‘সুপার হিরো’ ছবিতে অভিনয় করেছিলেন শাকিব খান। সেসময় ঐ ছবিটিও প্রথম সপ্তাহ বাম্পার ব্যবসা করার পর টানা দুই মাস দারুণ ব্যবসা করেছে। তাই বলায় যায় সুপারস্টার শাকিব খানকে নিয়ে হার্টবিটের প্রযোজনায় আসছে হয়তো ‘সুপার হিরো’র সিক্যুয়াল ‘সুপার হিরো টু’।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here