শ্রেষ্ঠত্বের রেকর্ড শাকিবের সুপার হিরোর ৩য় সপ্তাহে সিংহভাগ হলের চমক (ভিডিও)

দর্শকদের কাছে ভালো ছবির কদর বেশি। তাদের চাহিদা মাথায় নিয়ে সিনেমা হল কর্তৃপক্ষ ছবি প্রদর্শন করেন। গেল ঈদে মুক্তি পাওয়া ‘সুপার হিরো’ তেমনই ছবি। মুক্তির পর বেশিরভাগ ছবির হল সংখ্যা যেখানে কমতে থাকে, সেখানে সুপার হিরো’র ক্ষেত্রে হয়েছে ব্যতিক্রম।

প্রথমে ৮০ সিনেমাহলে মুক্তি পেয়েছিল শাকিব খান ও শবনম বুবলী অভিনীত এই ছবি। দ্বিতীয় সপ্তাহে এসে ৩ হল যোগ হয়ে সংখ্যা দাঁড়ায় ৮৩।

চমকপ্রদ খবর হচ্ছে, তৃতীয় সপ্তাহে এসে দেশের ১২০ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ‘সুপার হিরো’। এই ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট প্রডাকশন হাউজ।

প্রতিষ্ঠানটির কর্ণধার তাপসী ফারুক বৃহস্পতিবার সকালে খবরটি জানিয়েছেন। তিনি বলেন, গতকাল বুধবার রাত পর্যন্ত ১২০ হল চূড়ান্ত হয়েছে। আরও অনেক হল কর্তৃপক্ষ ‘সুপার হিরো’ চালাতে আগ্রহী। কিন্তু বেছে বেছে ছবি দিয়েছি।

ছবিটি মুক্তির আগে নানা জটিলতায় পড়ে। ‘সুপার হিরো’ ঠেকাতে আদালতের আশ্রয় নেয় নিপা এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান। এরপর আদালত, তথ্য মন্ত্রণালয় ও সেন্সরের চৌকাঠ পার করে শেষ পর্যন্ত ঈদের দুই দিন আগে এ ছবির মুক্তি নিশ্চিত হয়।

প্রযোজক তাপসী ফারুক বলেন, মুক্তির আগে ‘সুপার হিরো’ যদি একের পর এক জটিলতায় না পড়তো তবে ঈদের প্রথম সপ্তাহেই দেড় শতাধিক হলে মুক্তি পেত। তখন যেসব হল কর্তৃপক্ষ ‘সুপার হিরো’ প্রদর্শনের জন্য বুকিং দিয়েছিল, শুধুমাত্র ওই সব হলেই মুক্তি দিচ্ছি তৃতীয় সপ্তাহে। ঢাকার স্টার সিনেপ্লেক্সে না চললেও ব্লক বাস্টারে চলবে ‘সুপার হিরো’। আশা করছি, চতুর্থ সপ্তাহেও আরও বেশি হলে চলবে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here