সুপারস্টারকে নতুন রুপে আনতেই মালেক আফসারীর দেরি

Shakib Khan Fighter Movie
Shakib Khan Fighter Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘ফাইটার’। ছবিটি নির্মিত হবে তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে। তবে এর সাথে সহযোগী হিসেবে থাকবেন শাকিব খানের বন্ধু মোহাম্মদ ইকবাল। বিগ বাজেট আর এ্যাকশন থ্রিলার ছবিটি নির্মাণ করবেন মাস্টার মেকার মালেক আফসারী।

আগেই জানা যায় ছবিটি নির্মাণ হবে সম্পূর্ণ দেশী কলাকুশলী আর প্রযুক্তির ব্যবহারে। ভিনদেশের কোন শিল্পী বা পার্শ্ব চরিত্র দেখা যাবে না এই ছবিতে। এই বিষয়ে  শাকিব খান বলেছিলেন, ‘ছবি নির্মাণ কম হওয়ায় অনেক দেশি কলাকুশলী বেকার হয়ে পড়েছেন। এই সময় আমি তাঁদের পাশে দাঁড়াতে চাই।

এদিকে ছবিটির শুটিং ১৫ই ফেব্রুয়ারি থেকে শুরু হওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত শুরু হয় নি। এই বিষয়ে প্রযোজক ও নায়ক শাকিব খানের কোন মন্তব্য পাওয়া যায় নি। তবে ছবির পরিচালক মালেক আফসারী তার ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন, আজ শুটিং এ থাকার কথা, কিন্তু হলো না। ইউনিট রেডি আমি রেডি না। শাকিব খানের সিডিউল আজ থেকে শুরু। গতকাল মিটিং ছিলো এসকে অফিসে, হিরোকে বুঝিয়ে বলেছি কেনো দেরি হবে। সে খুশি মনেই মেনে নিলো।

তিনি আরও লেখেন, আসলে গতানুগতিক গল্পের বাইরে ফাইটার ছবিটি। গল্প লেখা শেষ সংলাপ লেখা শেষ, বাকি আছে চিত্রনাট্য। মানে পর্দায় কি ভাবে দেখাবো গল্পটা। হিরো পর্দায় এসে এক ঘুসিতে ৭ জনকে উড়িয়ে দিলো সেই দিন শেষ। সংসারের প্যাঁচাল আর প্রেমের ক্যাচাল নিয়ে ছবি বানাবো না। সুপার স্টারকে নতুন রুপে
আনতে চাই। থ্রিলার এ্যাকশন ধর্মি ছবি “ফাইটার”। এক সপ্তাহের মধ্যে মাঠে নামবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here