সুদর্শন গেটাপে শাকিব খান ও বুবলি আলোড়ন তুলল পাগল মনে (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত মোস্ট এক্সাইটিং মুভি ‘পাসওয়ার্ড’। এসকে ফিল্মসের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন মাস্টার মেকার মালেক আফসারী। আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। তাই ইতিমধ্যেই বেশ জোড়শোরে শুরু হয়েছে ছবিটির প্রচারণা।

গেল দুইদিন আগে ছবিটির মূল ধামাকা ট্রেলার মুক্তি পায়। আর তাতেই যেন তুমুল সাড়া ফেলে দেয় কিং খান অভিনীত এই ছবিটি। এদিকে গতকাল ঘোষণা আসে ছবিটির রোম্যান্টিক ধামাকার খবর।

পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল ১১টায় মুক্তি না পেলেও দুপুর ১২টায় ‘পাগল মন’ শিরোনামের গানটি মুক্তি পায় শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেল এসকে ফিল্মস থেকে। তুরস্কের ঐতিহাসিক সব স্থানে বেশ রোমান্টিকতার পরশে দেখা যায় গানটির দৃশ্যায়ন। অসাধারণ গানের সুরে শাকিব খান এবং বুবলিকে অনেক রোম্যান্টিক মুডে দেখা যায়। গানে বেশ জমে ওঠে তাদের রসায়ন। এছাড়াও রোমাঞ্চিত লুকে সুপারস্টার শাকিব খানকে অসাধারণ সব গেটাপে অনেক সুদর্শন দেখা যায়।

গান রিভিউ ভিডিওঃ

এদিকে গানটি প্রকাশের অল্প সময়ের মধ্যে দর্শক মহলে বেশ আলোড়ন ফেলে দেয়। গানের দৃশ্য এবং নির্মাণ গুণের সাথে সাথে শাকিব বুবলীর অভিনয়ের ব্যাপক প্রশাংসা মিলছে কমেন্টে। বিশেষ করে কিং খান শাকিবের পাশাপাশি এই গানে বুবলীর এক্সপ্রেশনটাও ছিল চোখে পড়ার মত।

লিঙ্কনের কথা এবং সুরে গানটি গেয়েছেন অশোক সিং, ভোকাল দিয়েছেন কেশব দে এবং গানটির কোরিওগ্রাফি করেছেন ভারতের জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব।

গান ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here